যশোর আজ মঙ্গলবার , ১৮ জানুয়ারি ২০২২ ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

চিত্রনায়িকা শিমুর বস্তাবন্দি লাশ উদ্ধারের পর অভিযানে পুলিশ

প্রতিবেদক
Jashore Post
জানুয়ারি ১৮, ২০২২ ১১:০৫ পূর্বাহ্ণ
চিত্রনায়িকা শিমুর বস্তাবন্দি লাশ উদ্ধার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

সিনিয়র রিপোর্টার:: চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি লাশ উদ্ধারের পর তার স্বামী নোবেল ও গাড়ি চালক ফরহাদকে আটক করে পুলিশে দেয় র‌্যাব।এর আগে র‌্যাব তাদের জিজ্ঞাসাবাদ করে। তাদের কাছ থেকে একটি ‘রক্তমাখা প্রাইভেটকার’ উদ্ধার করা হয়েছে। বর্তমানে তাদের নিয়ে অভিযানে পরিচালনা করছে র‌্যাব ও পুলিশ।

গত রবিবার ( ১৬ জানুয়ারি ) কলাবাগানের বাসা থেকে নিখোঁজ হন শিমু। এই ঘটনায় কলাবাগান থানায় একটি সাধারণ ডায়েরি ( জিডি ) করা হয়। এরপর দিন শিমুর বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার ( ১৮ ফেব্রুয়ারি ) সকালে কেরানিগঞ্জ মডেল থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল মালেক দুজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত শিমুর ভাই শহিদুল ইসলাম খোকন রাতে সাংবাদিকদের জানিয়েছেন, তার বোন জামাই নোবেল প্রায়ই শিমুকে মারধর করতেন। সে মাদকাসক্ত। র‌্যাব ও পুলিশের কাছে তারা হত্যার কথা স্বীকার করেছে।

এর আগে সোমবার ( ১৭ জানুয়ারি ) কেরানীগঞ্জ থেকে চলচ্চিত্র অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়। বর্তমানে তার মরদেহ রয়েছে রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ( মিটফোর্ড )। সেখানেই শিমুর স্বামী ও গাড়িচালক ফরহাদ গেলে তাদের আটক করে র‌্যাব।

র‌্যাবের একটি সূত্র জানিয়েছে,গাড়ি চালককে জিজ্ঞাসাবাদ করলে র‌্যাবের কাছে সে কিছু তথ্য দেয়। তাদের দেওয়া তথ্যানুযায়ী এখন অভিযানে রয়েছে র‌্যাব। স্বামী নোবেলের প্রাইভেটকারের ব্যাকডালায় রক্ত দেখা গেছে। প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে।

সর্বশেষ - সারাদেশ