যশোর আজ সোমবার , ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

চাকরির সুযোগ রয়েছে ব্রাকে

প্রতিবেদক
Jashore Post
ফেব্রুয়ারি ১৯, ২০২৪ ৩:৪৬ অপরাহ্ণ
চাকরির সুযোগ রয়েছে ব্রাকে
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ‘ট্রেইনি কর্মসূচি সংগঠক, দাবি’ পদে লোকবল নিয়োগ দেবে ব্র্যাক।এ পদে আবেদনের জন্য লাগবে না কোনো অভিজ্ঞতা। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: ট্রেইনি কর্মসূচি সংগঠক, দাবি।পদ সংখ্যা: নির্ধারিত না।কর্মস্থল: ব্র্যাক মাঠ কার্যালয় ( বাংলাদেশের যেকোনো স্থানে কাজ করার মানসিকতা থাকতে হবে )।

চাকরির দায়িত্ব: মাঠপর্যায়ে প্রান্তিক জনগোষ্ঠিকে আর্থিক অন্তর্ভুক্তি নিশ্চিতকরণের মাধ্যমে উৎপাদন বা সেবামূলক কাজে সহায়তা করে দারিদ্র দূরীকরণের পাশাপাশি সামাজিকভাবে ক্ষমতায়ণে সহায়তা করা।

যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি। মোটরসাইকেল চালনায় পারদর্শীদের অগ্রাধিকার দেওয়া হবে।

আর্থিক সুবিধাসমূহ: শিক্ষানবিশকালে ( ৬ মাস ) মাসিক বেতন সর্বসাকুল্যে ২৩,০০০ টাকা। শিক্ষানবিশকাল সফলভাবে শেষ করার পর চাকরি নিয়মিত করা হবে, তখন মাসিক বেতন সর্বসাকুল্যে ২৮,০০০ টাকা হবে।

এছাড়াও সংস্থার নীতি অনুযায়ী প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি,ইনসেনটিভ,পারফরম্যান্স বোনাস, যাতায়াত ভাতা, স্বাস্থ্য ও জীবন বীমা এবং উৎসব ভাতা প্রদান করা হবে।

অন্যান্য: মাতৃত্ব/ পিতৃত্বকালীন ছুটির পাশাপাশি কর্মীর পারফরম্যান্স সন্তোষজনক হলে প্রতিষ্ঠানের নীতি অনুযায়ী উচ্চতর পদে উন্নীত হওয়ার সুযোগ রয়েছে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের আগামী ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ তারিখের মধ্যে অনলাইনে https://careers.brac.net/jobs অথবা www.bdjobs.com-এর মাধ্যমে আবেদন করতে হবে।

সর্বশেষ - লাইফস্টাইল

আপনার জন্য নির্বাচিত