যশোর আজ শুক্রবার , ১৪ জুন ২০২৪ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

গোবিন্দগঞ্জে ঈদকে সামনে রেখে পুলিশের কন্ট্রোল রুম উদ্বোধন

প্রতিবেদক
Jashore Post
জুন ১৪, ২০২৪ ৮:৫০ অপরাহ্ণ
গোবিন্দগঞ্জে ঈদকে সামনে রেখে পুলিশের কন্ট্রোল রুম উদ্বোধন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

আঃ খালেক মন্ডল ( গাইবান্ধা ) জেলা প্রতিনিধি :: “ ঈদকে সামনে রেখে নারীর টানে, আপনার ঈদযাত্রা শুভ হোক” এই লক্ষ্যকে সামনে রেখে ( ১৪জুন ) শুক্রবার বিকালে গাইবান্ধা জেলা পুলিশ এর আয়োজনে গোবিন্দগঞ্জ পৌর শহরের চার মাথার মোড়ে পুলিশের কন্ট্রোলরুম উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে পথসভা ও দূরপাল্লার পবিবহন এর ড্রাইভারদের সচেতনতা মূলক লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়।

ঈদ আসলেই রাস্তাগুলোতে যানজট বেড়ে যায়। এতে করে ভোগান্তি পোহাতে হয় ঘরমুখো মানুষদের। যানজট এর কবলে ব্যায় হয় দীর্ঘ সময়। এরই ধারাবাহিকতায় আসন্ন পবিত্র ঈদ উল আযহায় ঘরমুখী যাত্রীদের নিরাপদ ঈদ যাত্রা উপহার দিতে ও নির্বিঘ্নে বাড়ি ফেরার লক্ষ্যে উত্তরবঙ্গের ৮ জেলার প্রবেশদ্বার গোবিন্দগঞ্জ পলাশবাড়ী, ধাপেরহাট পর্যন্ত ৩২ কিলোমিটার হাইওয়েতে যানজট নিরসনে গোবিন্দগঞ্জ ৪ মাথার মোড়ে পুলিশ কন্ট্রোলরুম ও সিসি ক্যামেরা স্থাপন উদ্বোধন এবং পথসভা করেছেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার কামাল হোসেন।

এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র জেলা আওয়ামীলীগের সদস্য মুকিতুর রহমান রাফি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক শাকিল আকন্দ বুলবুল।

গাইবান্ধা অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান,অতিরিক্ত পুলিশ সুপার সি সার্কেল উদয় কুমার সাহা, গাইবান্ধা জেলা ডিবি অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান,অফিসার ইনচার্জ গোবিন্দগঞ্জ শামসুল আলম শাহ,গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ মাহবুর রহমান,গোবিন্দগঞ্জ থানা

তদন্ত অফিসার তারেক,গাইবান্ধা ট্রাফিক অফিসার ইনচার্জ শাহ আলম টিআই জসিম, ট্রাক মালিক সমিতির সাধারন সম্পাদক নুর মোহাম্মাদ খায়রুল বাসার নয়ন।

গাইবান্ধা পুলিশ সুপার কামাল হোসেন” বলেন-গাইবান্ধার গোবিন্দগঞ্জ,পলাশবাড়ী, ধাপেরহাট পর্যন্ত ৩২ কিলোমিটার হাইওয়ে রাস্তা রয়েছে।

এই আসন্ন পবিত্র ঈদ উল আযহায় যে সব মানুষ নারীর টানে, বাড়ির টানে, আত্বীয়স্বজন এর সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে দূর দুরান্ত থেকে আসে।

ট্রাফিক ব্যবস্থাপনার মাধ্যমে তাদের যেন একটা নিরাপদ ঈদ যাত্রা উপহার দিতে পারি এবং তারা যেন সঠিকভাবে ঈদের আনন্দ উপভোগ করতে পারে সে প্রত্যয় আমাদের।

যাত্রীবাহী বাস,পশুবাহী ট্রাক আছে তাদের নিরাপত্তার জন্য মালিক শ্রমিক সহ একাধিক পয়েন্টে আমাদের পেশাদারিত্ব পুলিশের সাথে আনসার বাহিনীর সদস্য রয়েছে।

সর্বশেষ - লাইফস্টাইল