যশোর আজ রবিবার , ২৪ অক্টোবর ২০২১ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

গাঁজা নিষিদ্ধ এই তথ্য জানত না অনন্যা পান্ডে

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ২৪, ২০২১ ১২:৪৬ অপরাহ্ণ
গাঁজা নিষিদ্ধ এই তথ্য জানত না অনন্যা পান্ডে
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

মাদক কাণ্ডে আবারো ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি ) আতশ কাঁচের নিচে বলিউড। এবার জেরার মুখে অভিনেতা চাংকি পান্ডের মেয়ে অভিনেত্রী অনন্যা পান্ডে।গাঁজা নিষিদ্ধ এই তথ্য জানত না অনন্যা পান্ডে।

গত বৃহস্পতিবার ( ২১ অক্টোবর ) প্রথম অনন্যাকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। শুক্রবার দুপুরে ফের এনসিবির কর্মকর্তাদের মুখোমুখি হন ২২ বছর বয়সী এই অভিনেত্রী। প্রায় চার ঘণ্টা তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এই সময় আরিয়ানকে নিষিদ্ধ মাদক সরবরাহের কথা অস্বীকার করেন তিনি।

সম্প্রতি সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মাদক মামলায় গ্রেপ্তার হন। এই ঘটনয় এনসিবি কর্মকর্তাদের প্রশ্নের মুখে পড়েছেন অনন্যা। শাহরুখ পুত্রের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে এই অভিনেত্রীর নাম পেয়েছে এনসিবি।

আরিয়ানকে গাঁজা সরবরাহ করতে চেয়েছিলেন এমন কথোপকথন তাদের হোয়াটস অ্যাপ চ্যাটে পাওয়া গেছে। এদিকে অনন্যার বয়ানে সন্তুষ্ট হতে পারেননি এনসিবি কর্মকর্তারা।

সোমবার ফের তাকে তলব করা হয়েছে। এনসিবি’র দাবি, অনন্যা অন্তত তিনবার আরিয়ানকে মাদক বিক্রেতাদের ফোন নম্বর দিয়ে মাদক পেতে সাহায্য করেছেন।

এনসিবি কর্মকর্তাদের অনন্যা জানিয়েছেন,গাঁজা নিষিদ্ধ এই তথ্য তিনি জানতেন না। সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, অনন্যা জানান, তিনি আরিয়ানকে মজা করে গাঁজা সরবরাহ করার কথা বলেছিলেন। কিন্তু গাঁজা যে নিষিদ্ধ মাদক তা তিনি জানতেন না।

সর্বশেষ - সারাদেশ