যশোর আজ শনিবার , ৩০ অক্টোবর ২০২১ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

খুলনায়‘কমিউনিটি পুলিশিং ডে-২০২১’পালিত

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ৩০, ২০২১ ১১:২৩ অপরাহ্ণ
খুলনায় ​‘কমিউনিটি পুলিশিং ডে-২০২১’পালিত
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

মেহেদী হাসান, খুলনা প্রতিনিধি:: “মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি ) এর উদ্যোগে বয়রাস্থ পুলিশ লাইন্স অডিটোরিয়ামে কমিউনিটি পুলিশিং ফোরাম এবং খুলনা মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ব্যাপক আয়োজনের মধ্যদিয়ে স্বাস্থ্যবিধি মেনে “কমিউনিটি পুলিশিং ডে-২০২১” এর উদ্বোধন, ক্রেস্ট ও সনদ বিতরণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবছর অক্টোবর মাসের শেষ শনিবার জনগণকে সাথে নিয়ে এ দিবসটি পালন করে থাকে বাংলাদেশ পুলিশ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন ঘোষণা করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডঃ কাজী সাজ্জাদ হোসেন, বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা কেএমপি পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহামান ভূঞা।

কমিউনিটি পুলিশিং ডে-২০২১ উদযাপন উপলক্ষে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার (CPO) এবং কমিউনিটি পুলিশিং সদস্য (CPM)’দের সম্মাননা স্মারক ও সনদ বিতরণ করা হয়েছে। কেএমপিতে কমিউনিটি পুলিশিং কার্যক্রমে অনবদ্য অবদানের জন্য খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের পক্ষ থেকে ৪ জন কমিউনিটি পুলিশিং সদস্য কে বিশেষ সম্মাননা স্মারক ও সনদ প্রদান করা হয়।

এছাড়াও,কমিউনিটি পুলিশিং ডে-২০২১ উপলক্ষে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তারা বক্তব্য প্রদান করেন। বক্তারা মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন, জঙ্গিবাদ ও দূর্নীতি প্রতিরোধে সকলকে সম্মিলিত ভাবে কাজ করার আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন রেঞ্জ ডিআইজি, খুলনা ডঃ খঃ মহিদ উদ্দিন, বিপিএম-বার, খুলনা মেডিকেল কলেজ অধ্যক্ষ ডাঃ মোঃ আব্দুল আহাদ, সরকারি বিএল কলে অধ্যক্ষ প্রফেসর শরীফ আতিকুজ্জামান, অতিঃ পুলিশ কমিশনার ( ক্রাইম ) কেএমপি এসএম ফজলুর রহমান, অতিঃ পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন খুলনাস্থ সকল পুলিশ ইউনিট এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ,সম্মানিত কাউন্সিলারবৃন্দ, কমিউনিটি পুলিশিং ফোরামের নেতৃবৃন্দ,থানা ও ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি, সেক্রেটারি, সদস্যবৃন্দ, প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সর্বশেষ - লাইফস্টাইল

আপনার জন্য নির্বাচিত