যশোর আজ মঙ্গলবার , ১৯ মার্চ ২০২৪ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

খুলনায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও বোমাসহ গ্রেফতার-৫

প্রতিবেদক
Jashore Post
মার্চ ১৯, ২০২৪ ৩:০৯ অপরাহ্ণ
খুলনায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও বোমাসহ গ্রেফতার-৫
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: খুলনায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় পাইপগান ও ককটেলসহ চিহ্নিত সন্ত্রাসী সাঈদ ও তার সহযোগী মোট ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা।

সোমবার ( ১৮ মার্চ ২০২৪ তারিখ ) খুলনা র‌্যাব-৬, ( স্পেশাল কোম্পানি) একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, খুলনা জেলার তেরখাদা থানাধীন নিশিপুর সাকিনস্থ একটি টিনশেড বিল্ডিং এর ভিতরে কতিপয় সন্ত্রাসীরা ডাকাতি ও সন্ত্রাসী কার্যকলাপ করার প্রস্তুতি নিয়ে অবস্থান করছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি একই তারিখ রাতে খুলনা জেলার তেরখাদা থানাধীন নিশিপুর সাকিনস্থ টিনশেড বিল্ডিং এর ভিতরে সুকৌশলে অভিযান পরিচালনা করে আসামী  মোঃ আবু সাঈদ মোল্লা( ৩৪), পিতা-মৃত সাদেক মোল্লা, মোঃ করিম মোল্লা( ৩৬),পিতা-আঃ গফুর মোল্লা,  মোঃ তরিকুল ইসলাম ( ৩৫),পিতা-মোঃ গফুর শিকদার, মোঃ রাজিব শেখ ( ২৮), পিতা-মোঃ আজিবর শেখ, মোঃ শরিফ গাজী ( ২৮), পিতা-শহর আলী গাজী, সর্ব সাং-মল্লিকপুর ( নিশিপুর ), থানা-তেরখাদা,জেলা-খুলনাদেরকে গ্রেফতার করে।

এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীদের মধ্যে প্রধান আসামী মোঃ আবু সাঈদ মোল্লার কাছ থেকে ০২টি পাইপগান ও অন্যান্য আসামীদের কাছ থেকে ০২টি ককটেল উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়,তারা দীর্ঘদিন যাবৎ গোপনে অবৈধ অস্ত্র নিজ দখলে রেখে এলাকায় ডাকাতি, সন্ত্রাসী কার্যকলাপ ও মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অপরাধ করে আসছে তারা।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে খুলনা জেলার তেরখাদা থানায় হস্তান্তর করতঃ আসামীদের বিরুদ্ধে অস্ত্রআইনে মামলা রুজুর কাজ প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব সুত্র নিশ্চিত করে।

সর্বশেষ - লাইফস্টাইল