যশোর আজ মঙ্গলবার , ১৮ জুন ২০২৪ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

খাগড়াছড়ি জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় ও বিশেষ প্রীতিভোজ

প্রতিবেদক
Jashore Post
জুন ১৮, ২০২৪ ১১:১৫ পূর্বাহ্ণ
খাগড়াছড়ি জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় ও বিশেষ প্রীতিভোজ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক :: খাগড়াছড়িতে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে অফিসার ও ফোর্সদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় ও বিশেষ প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রতিপাদ্য ছিল “ত্যাগের অপার মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন।

সোমবার ( ১৭জুন ) সকালো খাগড়াছড়ি পুলিশ লাইন্স জামে মসজিদে পবিত্র ঈদ-উল-আযহার প্রধান ঈদ জামাত অনুষ্ঠিত হয়। এ ঈদ জামাতে সর্বস্তরের মুসল্লিরা অংশ নেন। নামাজ শেষে দেশ ও জাতির কল্যাণ, দেশের অব্যাহত অগ্রযাত্রা, সমৃদ্ধি এবং দেশবাসীর সুখ-শান্তি ও সার্বিক মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

ঈদের জামাত শেষে খাগড়াছড়ি পুলিশ লাইন্স এ খাগড়াছড়ি জেলা পুলিশের অফিসার ও ফোর্সদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম ( বার )।

শুভেচ্ছা বিনিময় শেষে দুপুরে পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে খাগড়াছড়ি পুলিশ লাইন্স সহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের পুলিশ সদস্যদের অংশগ্রহণে বিশেষ প্রীতিভোজ অনুষ্ঠিত হয়। খাগড়াছড়ি পুলিশ লাইন্স-এ অফিসার ও ফোর্সের সাথে প্রীতিভোজ অংশগ্রহণ করেন পুলিশ সুপার মুক্তা ধর।

এসময় পুলিশ লাইন্সে সকল পদ-মর্যাদার সদস্যদের উপস্থিতিতে উৎসবমুখর পরিবেশেষের সৃষ্টি হয়। পরবর্তীতে পুলিশ সুপার জেলা পুলিশের সকল পদমর্যাদার সহকর্মীদের নিয়ে এক সাথে বসে দুপুরের খাবার পরিবেশন করেন।

উক্ত ঈদ শুভেচ্ছা বিনিময় ও বিশেষ প্রীতিভোজ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল ) তফিকুল আলমসহ জেলা পুলিশের সকল পদমর্যাদার সদস্যরা।

খাগড়াছড়ি বাসীর ঈদ আনন্দকে নিরাপদ করতে, আইন শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখতে জেলা পুলিশের সদস্যরা দিনভর পেশাদারিত্বের সাথে জেলাব্যাপী দায়িত্ব পালন করে থাকে।

পেশাগত দায়িত্বকে বিবেচনা করে বিশেষ দিন ছাড়াও প্রতিটি দিনকে গুরুত্ব দিয়ে খাগড়াছড়িবাসীকে নিরাপত্তা দিতে জেলা পুলিশ বদ্ধপরিকর।

সর্বশেষ - লাইফস্টাইল