যশোর আজ শুক্রবার , ২৮ জুন ২০২৪ ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

খাগড়াছড়িতে প্রথম আলো’র আয়োজনে জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা

প্রতিবেদক
Jashore Post
জুন ২৮, ২০২৪ ৬:২৪ অপরাহ্ণ
খাগড়াছড়িতে প্রথম আলো'র আয়োজনে জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক ( খাগড়াছড়ি )জেলা প্রতিনিধি :: “ স্বপ্ন দেখো জীবন গড়ো ” স্লোগানে খাগড়াছড়িতে জমকালো সংবর্ধনা উৎসবের আয়োজন করেছে প্রথম আলো। শিক্ষার ডিজিটাল প্ল্যাটফর্ম শিখো। দলবেঁধে আড্ডা দিচ্ছে কেউ কেউ। কেউ তুলছে সেলফি বুথে সেলফি,কেউবা আবার ব্যস্ত আমন্ত্রণপত্র স্ক্যান করিয়ে ক্রেস্ট গ্রহণে।

খাগড়াছড়ির ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ইনস্টিটিউটের শুক্রবার সকাল সাড়ে ৯টায় দেখা গেছে এ দৃশ্য। এখানে বসেছে ২০২৪ সালের এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের আসর।

আজ ( ২৮ জুন )শুক্রবার সকাল ১০টায় জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে শুরু হয় কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান। এরপর শুভেচ্ছা বক্তব্য দেন প্রথম আলোর খাগড়াছড়ি প্রতিনিধি জয়ন্তী দেওয়ান। উৎসব আয়োজনে রয়েছে নাচ ও গানের আসরও।

এসবের ফাঁকে ফাঁকে শিক্ষার্থীদের জন্য অনুপ্রেরণামূলক বক্তব্য দিতে হাজির রয়েছেন লেখক ও গবেষক মথুরা বিকাশ ত্রিপুরা,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান চৌধুরী,মিলেনিয়াম ভাইবোন ছড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাতুমনি চাকমা,খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস.এম মোসলেম উদ্দিন ও প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক প্রণব বল। সংবর্ধনা অনুষ্ঠান সঞ্চালনা করছেন খাগড়াছড়ি বন্ধুসভার বন্ধু রবিউল ইসলাম।

এদিন সংবর্ধনা আয়োজনে অংশ নেওয়া সেনেহি চাকমা বলেন,’অনেকদিন পর আবারও প্রিয় বন্ধুদের সাথে দেখা হলো। সবাই একসাথে সংবর্ধিত হচ্ছি। সব মিলিয়ে এই আয়োজন আমার জন্য খুবই স্মরণীয়।’ আরেক শিক্ষার্থী হৃদিকা চাকমা বলে, এ আয়োজনে এসে সবাই মিলে আনন্দ করছি।’

আয়োজনটি পাওয়ার্ড বাই বিকাশ এবং সহযোগিতায় থাকছে কনকর্ড গ্রুপ, ফ্রেশ, বহুব্রীহি, সানকুইক, কনকা-গ্রি, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক পিএলসি, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড, ইউসিএসআই ইউনিভার্সিটি বাংলাদেশ শাখা ক্যাম্পাস, ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ,এটিএন বাংলা ও প্রথম আলো বন্ধুসভা। উৎসবে অংশ নিতে খাগড়াছড়ি জেলার বিভিন্ন উপজেলার জিপিএ-৫ পাওয়া প্রায় ১০০ শিক্ষার্থী নিবন্ধন করেছে।

সংবর্ধনা আয়োজনে শিক্ষার্থীদের জন্য থাকছে ক্রেস্ট, ডিজিটাল সার্টিফিকেট, শিখোর পক্ষ থেকে বিশেষ শিক্ষাবৃত্তি,ফ্রেশ ব্র্যান্ডের স্ন্যাকস,সানকুইকের ফ্রুট জুস,প্রথম আলো ই-পেপার ( তিন মাস )ফ্রি সাবস্ক্রিপশন, প্ৰথমা ডটকমে অনলাইনে বই অর্ডারে সর্বোচ্চ ৪০ শতাংশ পর্যন্ত ছাড়, প্ৰথমা প্রকাশনের বিক্রয়কেন্দ্রে প্রথমা প্রকাশনের ও প্র প্রকাশনের প্রকাশিত বইয়ে ৩০ শতাংশ ছাড়,কিশোর আলো ও বিজ্ঞানচিন্তার ৬ ( ছয় ) মাসের প্রিন্ট ভার্সনের সাবস্ক্রিপশনে বিশেষ ছাড়, কোনো প্রকার চার্জ ছাড়া ডেলিভারি ও একটি আকর্ষণীয় চাবির রিং বিনামূল্যে প্রদান করা হয়।

 

সর্বশেষ - লাইফস্টাইল