যশোর আজ বুধবার , ১৮ মে ২০২২ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

কৃষক সাজে চুরির স্বর্ণালংকার উদ্ধার ও আসামী গ্রেফতার করলো ডিবি

প্রতিবেদক
Jashore Post
মে ১৮, ২০২২ ১১:৩৪ পূর্বাহ্ণ
কৃষক সাজে গৃহ চুরির স্বর্ণালংকার উদ্ধার ও আসামী গ্রেফতার করলো ডিবি
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি:: যশোর জেলা গোয়েন্দা শাখা ( ডিবি ) পুলিশের অভিযানে গৃহচুরি ঘটনার ৭ মাস পর চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার সহ আবু সাইদ (৪০)নামের এক চোর গ্রেফতার হয়েছে। সে যশোর কোতয়ালীথানাধীন তপস্বীডাঙ্গা গ্রামের আব্দুল হামিদের ছেলে।

গত সোমবার( ১৬ইমে )বিকালে গ্রেফতারকৃত আসামী আবু সাইদকে তপস্বীডাঙ্গা এলাকা হতে গ্রেফতার করে ডিবি পুলিশ। এসময় চুরি হওয়া ২ভরি ৪আনা ২রতি স্বণালংকার ও নগদ টাকা উদ্ধার হয়।

যশোর জেলা গোয়েন্দা শাখার দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তি হতে জানা যায়,গত ২৯আগস্ট ২০২১ইং সালে কোতয়ালী থানাধীন খড়কি বামনপাড়া রোডস্থ মৃত কালাচাঁদ মিয়ার ছেলে রেজাউল করিমের বাড়িতে জানালার গ্রীলকেটে গৃহে প্রবেশ করে আলমারি ভেঙ্গে ৬ ভরি স্বর্ণালংকার ৩টি মোবাইল ফোন ও নগদ ৬হাজার৫শতটাকা সর্বমোট ৪ লাখ৬৩হাজার টাকার মালামাল চুরি হয়। এ সংক্রান্তে রেজাউল করিম বাদী হয়ে মডেল থানায় একটি লিখিত এজাহার দায়ের করেন।যাহার মামলা নং-৪৫ ও তারিখ ১১-০৯-২০২১।

মামলাটি স্পর্শকাতর হওয়ায় যশোরের পুলিশ সুপার মামলাটির তদন্তভার জেলা পুলিশের উপর ন্যাস্ত করেন। ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মামলাটির তদন্ত করতে এস আই মফিজুল ইসলাম পিপিএমকে নির্দেশ দেন। গত ২২অক্টোবর ২০২১ সালে ঘটনায় জড়িত মুল চোর শাকিল সহ৫ জনকে আটক করে ১ ভরি ওজনের ১টি স্বর্নের চেইন ও ৩টি মোবাইল সেট উদ্ধার হয়।

দীর্ঘদিন অভিযান পরিচালনা শেষে ১৬-৫-২০২২ তারিখে এস আই মফিজুল ইসলামের নেতৃত্বে গোপন তথ্যের ভিত্তিতে কৃষক সেজে যশোর ডিবি পুলিশের চৌকস দল তপস্বীডাঙ্গা এলাকা হতে চুরি ঘটনায় জড়িত অপর আসামী সাইদকে গ্রেফতার করে।

পরে তার দেওয়া তথ্য মোতাবেক পুলেরহাট বাজারস্থ মঞ্জুশ্রী জুয়েলার্স নামক দোকানে পরিচালনা করে দোকানে বন্দক ও বিক্রি করা ২ ভরি ৪ আনা ২ রতি স্বর্ণালংকার ও বিক্রয় লব্দ ২৮ হাজার টাকা উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামী আবু সাইদ ও সাক্ষী মঞ্জুশ্রী জুয়েলার্স এর মালিক স্বপন সরকার বিজ্ঞ আদালতে জবানবন্দি প্রদান করেছে বলে আরো জানা যায়।

সর্বশেষ - লাইফস্টাইল