যশোর আজ বুধবার , ২০ মার্চ ২০২৪ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

কুমিল্লা হতে পৌর কাউন্সিলরের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

প্রতিবেদক
Jashore Post
মার্চ ২০, ২০২৪ ৫:৫০ অপরাহ্ণ
কুমিল্লা হতে পৌর কাউন্সিলরের হাত-পা বাঁধা লাশ উদ্ধার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার ::  জামালপুরের মেলান্দহ পৌরসভার কাউন্সিল মমিনুল ইসলামের (৫০) হাত-পা বাঁধা ও মুখে স্কচটেপ মোড়ানো লাশ পাওয়া গেছে কুমিল্লার চৌদ্দগ্রামে। মমিন মেলান্দহ পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর। তিনি শ্যামপুর এলাকার দিঘলবাড়ি গ্রামের ইয়াদ আলীর ছেলে।

মমিনের ছোট ভাই ভানু মিয়া এবং ফুফাত ভাই লাল মিয়া জানান, তিনি গরম মশলার ব্যবসা করতেন। ৪ দিন আগে হলুদের বড় চালান আনার জন্য বাড়ি থেকে বের হন। তারপর হতে তিনি আর বাড়ি ফেরেননী।

মেলান্দহ পৌরসভার মেয়র আলহাজ শফিক জাহেদী রবিন জানান, মমিন প্রায়ই মালামাল কেনার জন্য ঢাকা, চট্টগ্রাম ও কুমিল্লাসহ বিভিন্ন স্থানে যেতেন। আমাদের ধারণা, খুব কাছের লোক কিংবা মালামাল আত্মসাতের উদ্দেশ্যে বহনকারি ট্রাকের লোকজন এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকতে পারে। মালামাল বহনকারী ট্রাকের সন্ধান পেলে অথবা মোবাইল ট্র্যাকিংয়ে হয়তো বিস্তারিত পাওয়া যাবে।

চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ ত্রি-নাথ সাহা জানান, গত ২০ মার্চ বেলা ১১টার দিকে জগন্নাথদীঘি ইউনিয়নের গাংরা এলাকায় ঢাকা-চট্টগ্রাম ( ঢাকা মুখ ) হাইওয়ে রোডের একটি জলাশায়ের পাশে ঝুপড়িতে অজ্ঞাত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। তার হাত-পা বাঁধা এবং মুখে স্কচটেপে মোড়ানো ছিল। পরনে ছিল সাদা পায়জামা ও পাঞ্জাবি।

ওসি বলেন, ধারণা করা হচ্ছে, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হতে পারে। তথ্য-প্রযুক্তির সহায়তায় ফিঙ্গারপ্রিন্ট যাচাই করে পরিচয় শনাক্ত হয়। হত্যার কারণ জানতে আইনশৃঙ্খলা বাহিনী মাঠে নেমেছে।

 

সর্বশেষ - লাইফস্টাইল

আপনার জন্য নির্বাচিত