যশোর আজ সোমবার , ২৫ অক্টোবর ২০২১ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

করোনায় গত ২৪ ঘন্টায় নতূন শনাক্ত ২৭৫জন

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ২৫, ২০২১ ৫:০৮ অপরাহ্ণ
করোনায় গত ২৪ ঘন্টায় নতূন শনাক্ত ২৭৫জন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

গত ২৪ ঘণ্টায় করোনায় নতুন করে শনাক্ত হয়েছেন ২৭৫ জন। শনাক্তের হার নেমে এসেছে দেড় শতাংশেরও নিচে। স্বাস্থ্য অধিদফতর জানাচ্ছে, শনাক্ত হওয়া ২৭৫ জনের মধ্যে ২০১ জনই ঢাকা মহানগরসহ ঢাকা জেলার।

স্বাস্থ্য অধিদফতরের তথ্যানুযায়ী,গত ২৪ ঘণ্টায় একাধিক রোগী শনাক্ত হয়েছে একমাত্র ঢাকা জেলায়,২০১ জন। বাকি ৭৪ জন দেশের ৩০ জেলার। আর ৩৩ জেলায় করোনাতে নতুন করে কেউ শনাক্ত হয়নি।

এছাড়া ঢাকা বিভাগের ফরিদপুর, গাজীপুর, কিশোরগঞ্জ, মানিকগঞ্জ, নরসিংদী, রাজবাড়ী, শরীয়তপুর এবং টাঙ্গাইল, ময়মনসিংহ বিভাগের ময়মনসিংহ এবং জামালপুর, চট্টগ্রাম বিভাগের বান্দরবান, রাঙ্গামাটি, লক্ষ্মীপুর, চাঁদপুর ও কুমিল্লা, রাজশাহী বিভাগের চাঁপাইনবাবগঞ্জ ও সিরাজগঞ্জ, রংপুর বিভাগের রংপুর, পঞ্চগড়, নীলফামারী,লালমনিরহাট ও কুড়িগ্রাম।

খুলনা বিভাগের বাগেরহাট, কুষ্টিয়া, মাগুরা, নড়াইল ও সাতক্ষীরা,বরিশাল বিভাগের বরিশাল, ভোলা, পিরোজপুর, বরগুনা ও ঝালকাঠি এবং সিলেট বিভাগের সুনামগঞ্জ ও হবিগঞ্জ জেলায় করোনাতে নতুন করে কেউ শনাক্ত হয়নি।

আর এক অঙ্কের রোগী শনাক্ত হয়েছে, ঢাকা বিভাগের গোপালগঞ্জ, মাদারীপুর, মুন্সিগঞ্জ ও নারায়ণগঞ্জ, ময়মনসিংহ বিভাগের নেত্রকোনা ও শেরপুর, চট্টগ্রাম বিভাগের চট্টগ্রাম, কক্সবাজার, খাগড়াছড়ি, ফেনী, নোয়াখালী, চাঁদপুর ও ব্রাহ্মনবাড়িয়া, রাজশাহী বিভাগের রাজশাহী, নাটোর, নওগাঁ, পাবনা, বগুড়া ও জয়পুরহাট, রংপুর বিভাগের ঠাকুরগাঁও।

দিনাজপুর ও গাইবান্ধা, খুলনা বিভাগের চুয়াডাঙ্গা, যশোর, ঝিনাইদহ, খুলনা ও মেহেরপুর, বরিশাল বিভাগের পটুয়াখালী, সিলেট বিভাগের সিলেট ও মৌলভীবাজার জেলায় শনাক্ত হয়েছেন এক অঙ্কের রোগী।

অর্থাৎ ঢাকা জেলার ২০১ জন ছাড়া এই জেলাগুলোতে শনাক্ত হয়েছেন বাকি ৭৪ জন।

সর্বশেষ - সারাদেশ