যশোর আজ শুক্রবার , ১৪ জানুয়ারি ২০২২ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ঐশ্বরিয়াকে নিয়ে ভুল ভাঙল হৃতিকের

প্রতিবেদক
Jashore Post
জানুয়ারি ১৪, ২০২২ ১২:০১ অপরাহ্ণ
ঐশ্বরিয়াকে নিয়ে ভুল ভাঙল হৃতিকের
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

ক্যারিয়ারের প্রায় শুরু থেকেই একে-অপরের পরিচিত ঐশ্বরিয়া রাই বচ্চন ও হৃতিক রোশান। ঐশ্বরিয়াকে নিয়ে ভুল ভাঙল হৃতিকের। তবে ঐশ্বরিয়াকে ঘিরে এক মারাত্মক ভুল ধারণা পোষণ করতেন হৃতিক।

শেষমেশ ‘ধুম ২’-এর শ্যুটিংয়ে একসঙ্গে অভিনয়ের সময় সেই ভুল ভাঙল। কী এমন সেই ধারণা? কেনই বা তা বদলাতে বাধ্য হলেন ‘যোধা আকবর’-এর নায়ক?

এক সাক্ষাৎকারে হৃতিক বলেন, প্রথম প্রথম ঐশ্বরিয়াকে দেখে মনে হয়েছিল, এ মেয়ের শুধু রূপ আছে। অভিনয়ের কোনো প্রতিভা নেই। আমার সেই ধারণা ভাঙল ‘ধুম ২’-র সেটে। একসঙ্গে কাজ করতে গিয়ে বুঝলাম ঐশ্বরিয়া শুধু রূপসী নয়, এক জন চিন্তাশীল এবং লক্ষ্যে অবিচল অভিনেত্রীও বটে। ওর সুন্দর মুখে যতটা ধরা পড়ে, ওর প্রতিভার ছটা তার চেয়ে অনেক অনেক গুণ বেশি।

আর সেই ছবির সেটেই ঐশ্বরিয়াকে নিয়ে মত বদলাতে বাধ্য হলেন ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র অভিনেতা। কাজের প্রতি ঐশ্বরিয়ার নিষ্ঠা এবং অভিনয় নিখুঁত করতে যত্ন ও পরিশ্রম তাকে রীতিমতো চমকে দেয়!

১৯৯৪ সালে বিশ্বসুন্দরী হন ঐশ্বরিয়া। তার কিছুদিন পরই বলিউডে পা রাখেন। ক্যারিয়ারের একদম শুরুতে, বহু বছর আগের একটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছিলেন হৃতিক এবং ঐশ্বরিয়া। বিধু বিনোদ চোপড়ার ‘মিশন কাশ্মীর’-এর অভিনয়ের প্রস্তাব পাওয়ার সূত্রে দু’জনের প্রথম দেখা।

এরপর হৃতিকের সঙ্গে ‘কৃষ’ ছবিতে অভিনয়ের প্রস্তাব পেলেও সময়ের অভাবে ছবিটি করতে পারেননি ‘দেবদাস’-এর ‘পারু’। ফলে ‘ধুম ২’-ই দু’জনের একসঙ্গে প্রথম ছবি।

সর্বশেষ - লাইফস্টাইল