যশোর আজ রবিবার , ১৩ মার্চ ২০২২ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

এ আর রহমান ঢাকা আসছেন এ মাসেই

প্রতিবেদক
Jashore Post
মার্চ ১৩, ২০২২ ১০:৩৮ পূর্বাহ্ণ
এ আর রহমান ঢাকা আসছেন এ মাসেই
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

ভারতের সংগীতজ্ঞ এ আর রহমান ঢাকা আসছেন চলতি মাস্নেই। কনসার্ট টি ২০২০ সালের ১৮ মার্চ মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও করোনার কারণে সব ভেস্তে যায়।

তবে আন্তর্জাতিক ব্যস্ত সূচির কারণে ‘মুজিব হান্ড্রেড কাপ’ আয়োজন করা সম্ভব না হলেও কনসার্টটি আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আগামী ২৯ মার্চ মিরপুরেই অনুষ্ঠিত হবে এ আর রহমানের কনসার্ট। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী। এছাড়া আপাতত দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজনের সুযোগ না থাকলেও ভবিষ্যতে যেকোনো সময় ম্যাচ দুটি আয়োজনের পরিকল্পনা আছে বিসিবির।

নিজামউদ্দিন বলেন, ‘আমরা দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজনের পরিকল্পনা থেকে সরে আসিনি। ম্যাচ দুটি আয়োজন করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। সুযোগ পেলে যেকোনো সময় আমরা আয়োজন করবো। এখন কনসার্টটি করছি। মিরপুরে ২৯ মার্চ কনসার্টটি হবে, সেই পরিকল্পনাতেই এগুচ্ছি।

উল্লেখ্য, ২০২০ সালের মার্চে এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের দুই ম্যাচের টি-টোয়েন্টি আয়োজনের পাশাপাশি ভারতের অস্কারজয়ী সংগীত পরিচালক এ আর রহমানকে নিয়ে কনসার্ট করার পরিকল্পনা ছিল।

কিন্তু বিসিবি কোনোকিছুই আয়োজন করতে পারেনি মিরপুরে। তবে দেরিতে হলেও আলোর মুখ দেখছে কনসার্টটি।এতে শুধু এ আর রহমান নন, দেশের শীর্ষ কয়েকজন সংগীত তারকারও উপস্থিত থাকবেন।

সর্বশেষ - লাইফস্টাইল