যশোর আজ মঙ্গলবার , ৩ মে ২০২২ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ক্রিকেটাররা ঈদের শুভেচ্ছা জানালেন দেশবাসীকে

প্রতিবেদক
Jashore Post
মে ৩, ২০২২ ৯:১৯ অপরাহ্ণ
ঈদের শুভেচ্ছা জানালেন ক্রিকেটাররা দেশবাসীকে
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। মঙ্গলবার নিজেদের ফেসবুক পোস্টের মাধ্যমে তারা দেশবাসীকে শুভেচ্ছা জানান।

নিজের ফেসবুক পেজে সাকিব আল হাসান লিখেন, ‘এই ঈদ বয়ে আনুক আমাদের সকলের হৃদয়ে খুশি ও সহমর্মিতার অনুভূতি। সকল ব্যর্থতা ভুলে চলুন এই ঈদে সকলে এগিয়ে যাই সম্ভাবনাময় ভবিষ্যতের দিকে। পবিত্র ঈদুল ফিতরের অনেক অনেক শুভেচ্ছা, ঈদ মুবারক।

নিজের ফেসবুক পেজে মুশফিকুর রহিম লিখেছেন, ‘ঈদ মোবারক।’ ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল লিখেছেন, তাকাব্বালাল্লাহু মিন্না ওয়া মিনকুম’ ( আল্লাহ আমাদের ও আপনাদের পক্ষ থেকে কবুল করুন), সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা : ঈদ মোবারক। যে যেখানেই আছেন, সুস্থ থাকুন ও পরিবারের সাথে নিরাপদে ঈদ করুন।

টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ কিছু না লিখলেও, ঈদের শুভেচ্ছা সম্বলিত একটি পোস্টার পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন। যেখানে লেখা,এই ঈদুল ফিতর আমাদের জীবনে বয়ে আনুক আনন্দ ও সুখ, আমরা আবার স্বাভাবিক জীবনে ফিরছি। চলুন নিরাপদে একে অন্যের সাথে আমরা ঈদ উদযাপন করি।

ফেসবুকে ছেলের সঙ্গে নিজের ছবি পোস্ট করে শুভেচ্ছা দিয়েছেন স্পিন অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ। তিনি লেখেন, আল্লাহ আমাদের পক্ষ থেকে এবং আপনার পক্ষ থেকে কবুল করুন। সবাইকে ঈদ মোবারক। ঈদের নামাজের ছবি দিয়ে ফেসবুকে তাসকিন আহমেদ লিখেছেন, ‘সবাইকে ঈদ মোবারক, আমাদেরকে আপনার প্রার্থনায় রাখুন।

আইপিএল খেলতে এখন ভারতে অবস্থান করছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। প্রতি বছর পরিবারের সঙ্গে ঈদুল উদযাপন করলেও এবার তা পারছেন না। ঈদ উপলক্ষে দিল্লির অফিসিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে মোস্তাফিজ বলেন, পবিত্র ঈদ উল ফিতর আপনাদের জীবনে সুখ ও শান্তি বয়ে আনুক।

সবাইকে ঈদ মোবারক। সাধারণত ঈদে আমরা সবাই, চারভাই বাড়িতে থাকি,একসঙ্গে হই,নামাজ পড়তে যাই, বন্ধুরা থাকে। এভাবেই ঈদ কাটাই। এই বছর তাদের সঙ্গে ঈদ উদযাপন করতে পারছি না।

সর্বশেষ - লাইফস্টাইল