যশোর আজ বুধবার , ৩ জুলাই ২০২৪ ২২শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

হাতিয়ায় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ উদ্বোধন

প্রতিবেদক
Jashore Post
জুলাই ৩, ২০২৪ ১:০৫ অপরাহ্ণ
হাতিয়ায় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ উদ্বোধন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

মোঃ হানিফ উদ্দিন সাকিব ( নোয়াখালী ) জেলা প্রতিনিধি ::  নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়া কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২০২৩-২৪ অর্থ বছরে মৌসুমে প্রণোদনা কর্মসূচীর আওয়াতায় সাম্প্রতিক প্রাকৃতিক দুর্যোগ / ঘূর্ণিঝড় রেমালের ক্ষয়গোস্ত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে উফশী আমন ধান,রাসায়নিক সার,( ডিএমপিও এমওপি ) এবং নারিকেল চারা বিতরণ উদ্বোধন করা হয়েছে।

বুধবার ( ৩ জুলাই ) সকাল সাড়ে দশটার সময় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও ) শুভাশীষ চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আাশীক আলী অমি, হাতিয়া উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আব্দুল বাছেদ সবুজ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সুবাস চন্দ্র পাল, উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা জসিম উদ্দিন,ছাত্রলীগের সভাপতি আব্দুল রাজ্জাক, সহ প্রমূখ।

উপজেলা কৃষি অফিস সূত্রে জানা গেছে- উপজেলায় ৯৮০০ জন কৃষকদের মাঝে মাথাপিছু প্রতিজন কৃষককে ১০ কেজি করে ডিএপি সার, ১০ কেজি এমওপি ও ৫ কেজি উচ্চ ফলনশীল জাতের রোপা আমন ধানের বীজ ৩ হাজার জন কে ৫ টি করে নারিকেল চারা বিতরণ করা হয়।

সর্বশেষ - লাইফস্টাইল