যশোর আজ বুধবার , ২২ ডিসেম্বর ২০২১ ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

সুবর্ণচর ইফা শিক্ষকের বিরুদ্ধে সনদ জালিয়াতির অভিযোগ

প্রতিবেদক
Jashore Post
ডিসেম্বর ২২, ২০২১ ১২:২৩ অপরাহ্ণ
সুবর্ণচর ইফা শিক্ষকের বিরুদ্ধে সনদ জালিয়াতির অভিযোগ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

নোয়াখালী জেলা প্রতিনিধি:: নোয়াখালীর সূবর্ণচরে কামাল উদ্দিন নামে সুবর্ণচর ইসলামিক ফাউন্ডেশনের এক শিক্ষকের বিরুদ্ধে সনদ জালিয়াতির অভিযোগ পাওয়া গেছে।

অভিযুক্ত শিক্ষক সুবর্ণচর উপজেলার ৭ নং পূর্ব চরবাটা ইউনিয়নের দক্ষিণ চর মজিদ গ্রামে অবস্থিত স্লুইস গেইট মসজিদের প্রাক প্রাথমিক কেন্দ্রের শিক্ষক হিসেবে নিয়োজিত আছেন।

ইসলামিক ফাউন্ডেশন,সুবর্ণচর তথ্যসূত্রে জানা যায়, ইসলামিক ফাউন্ডেশনের প্রাক প্রাথমিক শিশু ও গণ শিক্ষা কার্যক্রম নিয়োগ পরিপত্র অনুযায়ী প্রাক প্রাথমিক শিক্ষক নিয়োগের ক্ষেত্রে একজন প্রার্থীর সর্ব নিম্ন যোগ্যতা দাখিল/ সমমান। কিন্তু সে অনুযায়ী উক্ত শিক্ষকের শিক্ষক হিসেবে নিয়োগ পাওয়ার কোন প্রকার যোগ্যতা নেই।

তবুও, ইসলামিক ফাউন্ডেশনের কিছু অসাধু কর্মকর্তার সহযোগিতায় সনদ জালিয়াতি করে তিনি ইসলামিক ফাউন্ডেশনের প্রাক প্রাথমিক শিক্ষক হিসেবে নিয়োগ পায়। যা সম্পূর্ণ অবৈধ বলে অভিযোগ করেন স্থানীয় লোকজন। এবং এ বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য ইসলামিক ফাউন্ডেশন নোয়াখালী বরাবর অভিযোগ দাখিল করেন তারা।

এ বিষয়ে অভিযুক্ত শিক্ষক কামাল উদ্দিনের সাথে যোগাযোগের চেষ্ঠা চালিয়ে সংযোগ না মেলায় বিবৃতি জানা সম্ভব হইনি। বিষয়টি নিয়ে স্থানীয়দের মধ্যে ক্ষোভ বিরাজমান।

সর্বশেষ - লাইফস্টাইল