যশোর আজ মঙ্গলবার , ৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

সুবর্ণচরে মা ও মেয়েকে ধর্ষণের দ্বায়ে আঃলীগ নেতা গ্রেপ্তার

প্রতিবেদক
Jashore Post
ফেব্রুয়ারি ৬, ২০২৪ ৭:১৯ অপরাহ্ণ
সুবর্ণচরে মা ও মেয়েকে ধর্ষণের দ্বায়ে আঃলীগ নেতা গ্রেপ্তার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বিশেষ প্রতিবেদক :: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় সিঁধ কেটে ঘরে ঢুকে মা-মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় চরওয়াপদা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের ওরফে মুন্সী মেম্বারকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার ( ৬ ফেব্রুয়ারি ) দুপুর আড়াইটার দিকে তাকে জেলাশহর মাইজদী থেকে গ্রেপ্তার করা হয়। মুন্সী মেম্বার  উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চর কাজী মোখলেছ গ্রামের বাসিন্দা এবং চরওয়াপদা ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি।

সোমবার ( ৫ ফে্ব্রুয়ারি ) দিবাগত রাত ২টার দিকে উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চর কাজী মোখলেছ গ্রামে তাদের ধর্ষণ করা হয়। নির্যাতিত গৃহবধূর বয়স ৩০ বছর ও তার মেয়ের বয়স ১২ বছর। মেয়ে স্থানীয় বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ভুক্তভোগী গ্রহবধূর স্বামী পেশায় দিনমজুর। তিনি ৩-৪ দিন পর পর বাড়িতে আসেন। তাকে কাজের জন্য প্রায় বাইরে থাকতে হয়।

ভুক্তভোগী গৃহবধূর ভাষ্যমতে, এ সুযোগে সোমবার (৫ ফেব্রুয়ারি ) দিবাগত রাত ২টার দিকে তার বসতঘরে সিঁধ কেটে ঢুকে তাকে এবং তার মেয়েকে ধর্ষণ করেন তিন জন। তাকে দুই জন,তার মেয়েকে একজন ধর্ষণ করেন।

নোয়াখালী পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান জানান, এ ঘটনায় দুইজনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। মামলার প্রধান আসামি মুন্সী মেম্বারকে তাৎক্ষণিক অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে।

গৃহবধূ ও তার মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে বলে জানান পুলিশ সুপার।

সর্বশেষ - লাইফস্টাইল