যশোর আজ সোমবার , ২৩ অক্টোবর ২০২৩ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

সিরাজগঞ্জে ২ বন্ধুকে কুপিয়ে হত্যা ঘটনায় গ্রেফতার-৪

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ২৩, ২০২৩ ১০:৫৮ পূর্বাহ্ণ
সিরাজগঞ্জে ২ বন্ধুকে কুপিয়ে হত্যা ঘটনায় গ্রেফতার-৪
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

জমি নিয়ে বিরোধের জেরে সিরাজগঞ্জের ইছামতি গ্রামে দুই বন্ধুকে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামিসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রধান আসামি মেরাজুল ইসলাম শেখের (২৬) তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২২ অক্টোবর ) বিকেলে আসামিকে আদালতে হাজির করলে সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। পরে শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

শনিবার ( ২১ অক্টোবর ) রাতে নিহতের বড় ভাই হাবিবুর রহমান বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এতে ৩১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও সাত-আটজনকে আসামি করা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলো, সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ইছামতী গ্রামের মেরাজুল ইসলাম ও লোকমান খান এবং চকচন্ডী গ্রামের সবুজ ও বাবু শেখ। তাঁদের মধ্যে মেরাজুল মামলার প্রধান আসামি।

মামলা সূত্রে জানা যায়, সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ইছামতী গ্রামের ফরহাদ হোসেনের পরিবারের সঙ্গে একই গ্রামের হায়দার আলী পরিবারের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত বৃহস্পতিবার ( ১৯ অক্টোবর ) রাতে ফরহাদের ছেলে আলামিন ও তার বন্ধু আলামিন শেখের ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করে হায়দারের ছেলে মেরাজুলসহ তার লোকজন।

এতে ঘটনাস্থলেই আলামিন ( ৩৫) এর মৃত্যু হয়। গুরুতর আহত আলামিন শেখ ( ৩৬) সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ( ২০ অক্টোবর ) দুপুরে তার মৃত্যু হয়।

সিরাজগঞ্জ ডিবি পুলিশের ইনচার্জ জুলহাজ উদ্দিন বলেন, দুই বন্ধুকে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামি মেরাজুল ইসলাম শেখকে রোববার ( ২২ অক্টোবর ) সকালে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়।

সর্বশেষ - লাইফস্টাইল