যশোর আজ সোমবার , ৪ অক্টোবর ২০২১ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

সাতক্ষীরায় অজ্ঞান পার্টির প্রধান সহ ০৫ সদস্য গ্রেফতার

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ৪, ২০২১ ৫:৪২ অপরাহ্ণ
সাতক্ষীরায় অজ্ঞান পার্টির প্রধান সহ ০৫ সদস্য গ্রেফতার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

সাতক্ষীরা প্রতিনিধি :: সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপতাল এলাকায় অভিযান চালিয়ে চেতনা নাশক ঔষধ,মলম সহ অজ্ঞান পার্টির প্রধান মোঃ সবুজ (৩৪) ও তার ৪সহযোগীকে আটক করেছে র্যাঞব সদস্যরা।

রবিবার ( ৩ অক্টোবর ) বিকালে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল সাতক্ষীরা গামী সুন্দরবন এক্সপ্রেস নামের লোকাল বাস হতে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলো সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানাধীন গনেশপুর গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে সবুজ সর্দ্দার ও মোঃ আলআমিন সর্দ্দার (৪০)। একই জেলাও থানাধীন খলিশিখালী গ্রামের মৃত দবির উদ্দিন গাজীর ছেলে মোঃ আব্দুল মাজেদ গাজী ( ৪২),হবিগঞ্জ জেলার হবিগঞ্জ থানাধীন সুলতান মাহমুদপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মোঃ আনোয়ার হোসেন ( ৩৪) ও একই এলাকার মৃত জিন্নাত আলীর ছেলে শামসু মিয়া (৫৯)।

র‌্যাবের দেওয়া বিঙ্গপ্তি হতে জানা যায়,গোয়েন্দা তথ্যের মাধ্যমে সাতক্ষীরা শহরে একটি সংঘবদ্ধ অজ্ঞানপার্টি চক্রের সন্ধান পায় র‌্যাব। যাহারা ইউনানী হামদার্দ কোম্পানির মনোগ্রাম ব্যবহার করে সংঘবদ্ধ চক্রটি বিভিন্ন কেমিক্যাল দিয়ে নিজেরাই বিভিন্ন চেতনা নাশক ঔষধ/ মলম তৈরী করে বিভিন্ন যাত্রীবাহি বাসে, শহরের জনসমাগম এলাকায় তাদের টার্গেট অনুযায়ী বিভিন্ন মানুষকে অজ্ঞান করে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেয়।

সংঘবদ্ধ চক্রটির তৈরীকৃত ঔষধ/ মলম দ্বারা অক্রান্ত ব্যক্তি ৩/৪ দিন অচেতন অবস্থায় থাকে এতে আক্রন্ত ব্যাক্তির প্রাণ নাশের শঙ্কা থাকে। এ তথ্যের ভিত্তিতে র‌্যাব-৬ এলাকায় নজরদারী বৃদ্ধি করে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ জানতে পারে অজ্ঞান পার্টির প্রধান সবুজ ও তার সহযোগীরা সাতক্ষীরাগামী একটি বাসে ওঠেছেন। সবুজ সরদার তার পাশের ছিটে বসা জনৈক সাইফুল ইসলাম এর সাথে বিভিন্ন কথাবার্তা বলার এক পর্যায়ে ভিকটিম সাইফুল ইসলামের চোখে মলম জাতীয় কিছু লাগিয়ে দেয়। তার চোখ জ্বালাপোঁড়া শুরু করে।

তখন ভিকটিম সাইফুল ইসলাম চিৎকার করলে অজ্ঞান পার্টির প্রধান সবুজ সরদার এর সহযোগীরা বল পূর্বক সাইফুল ইসলামের পরিহিত জিন্স প্যান্টের ডান পকেটে থাকা অনুমান ১০/১১ হাজার টকা ছিনিয়ে নেয়। র‌্যাব-৬,খুলনার একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে ভিকটিম সাইফুলক ইসলামকে উদ্ধার পূর্বক অজ্ঞান পার্টির প্রধান সহ সহযোগীদের গ্রেফতার করেন।

এ সময় গ্রেফতারকৃত আসামীদের নিকট হতে ছিনিয়ে নেওয়া ১০.৭৯৬/-( দশ হাজার সাতশত ছিয়ানব্বই ) টাকা, ০১টি হাত ব্যাগ, সাতটি মোবাইল,০২টি বিষাক্ত ঔষধের ডিব্বা এবং হামদর্দ কোম্পানির ০২টি পাম্পলেট উদ্ধার পূর্বকক জব্দ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীগন ৫/৬ বছর যাবৎ বিভিন্ন কেমিক্যাল দিয়ে নিজেরাই চেতনা নাশক মলম তৈরী করে সংঘবদ্ধভাবে বিভিন্ন মানুষকে অজ্ঞান করে সর্বশান্ত করার বিষয়টি স্বীকার করে।

গ্রেফতাকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সাতক্ষীরা জেলার সদর থানায় হস্তান্তর করা হবে বলে আরো জানা গেছে।

সর্বশেষ - লাইফস্টাইল