যশোর আজ রবিবার , ২১ জানুয়ারি ২০২৪ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

সাগরদাঁড়ীর মধু মেলায় দর্শনার্থীদের উপচে পড়া ভিড়

প্রতিবেদক
Jashore Post
জানুয়ারি ২১, ২০২৪ ৯:১০ অপরাহ্ণ
সাগরদাঁড়ীর মধু মেলায় দর্শনার্থীদের উপচে পড়া ভিড়
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: যশোরের কেশবপুরের ঐতিহ্যবাহী মধুমেলার তৃতীয় দিনে যশোর ও আশপাশের জেলা শহর হতে আগত দর্শনার্থীদের ভিড় বেড়েছে। কুয়াশা ভেজা শীতের সকালের দুপুর গড়িয়ে বিকেল হওয়ার সাথে সাথেই দর্শনার্থীদের পদচারনায় মুখরিত হয়ে ওঠছে মেলা প্রাজ্ঞন। তীব্র শীতকে উপক্ষো করেই বাস,ট্রাক,মিনি পিকাপ, নসিমন,করিমন, ভটভট্টি,ভ্যান,বাইক,মোটর সাইকেল,প্রাইভেটকার ও মাইক্রো যোগে মেলা প্রাঙ্গনে জড়ো হচ্ছে হাজার হাজার দর্শনার্থী।

যশোর জেলা প্রশাসনের পক্ষ হতে মেলা প্রাজ্ঞন জুড়ে নেওয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা তৎপরতা।রয়েছে বিভিন্ন গোয়েন্দা সংস্থার সাদা পোশাকে নজরদারী।

মেলায় জনসাধারনের জন্য উন্মুক্ত মঞ্চে অনুষ্ঠিত হচ্ছে দেশের বিভিন্ন জেলা শহর হতে আগত সাংস্কৃতিক গোষ্ঠীর পরিবেশনায় নাচ,গান,কবিতা আবৃত্তি ও আলোচনা অনুষ্ঠান। এছাড়াও মেলা প্রাজ্ঞনে রয়েছে  বিনোদনের জন্য সার্কাস শো,পুতুল নাচ, কৌতুক ও ভ্যারাইটি শো,নাগর দোলনাসহ নানা ধরনের ইভেন্ট।

এর আগে ১৯ জানুয়ারি ২০২৪ ইং, শুক্রবার, জমকালো আয়োজনের মধ্যে দিয়ে পর্দা উঠে মধুমেলা ২০২৪-এর। যা শেষ হওয়ার কথা আগামী ২৭ জানুয়ারি ।

সম্মানিত জেলা প্রশাসক,যশোর মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার মহোদয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন অধ্যাপক ডঃ সৈয়দ আনোয়ার হোসেন, চেয়ার অধ্যাপক, বঙ্গবন্ধু শেখ মুজিব চেয়ার, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস ( বিইউপি )।

বিশেষ অতিথিদের অন্যতম ছিলেন জনাব মোঃ ইয়াকুব আলী, মাননীয় সংসদ সদস্য, যশোর-৫ আসন এবং জনাব মোঃ আজিজুল ইসলাম, মাননীয় সংসদ সদস্য, যশোর-৬ আসন।

উল্লেখ্য, মহাকবির ২০০তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে সাগরদাঁড়ীর কপোতাক্ষ নদের তীরে মধুমেলার আয়োজন করা হয়েছে।যাহার আয়োজন করেছেন যশোর জেলা প্রশাসন। প্রতিবছরই সাগরদাঁড়ীর কপোতাক্ষ নদের তীরে এই মেলা অনুষ্ঠিত হয়।

সর্বশেষ - লাইফস্টাইল

আপনার জন্য নির্বাচিত