যশোর আজ বৃহস্পতিবার , ২২ সেপ্টেম্বর ২০২২ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

সংসদ সদস্যের আমন্ত্রনঃনির্বাচনে প্রভাব খাটানোর অভিযোগ

প্রতিবেদক
Jashore Post
সেপ্টেম্বর ২২, ২০২২ ৬:১১ অপরাহ্ণ
সংসদ সদস্যের আমন্ত্রনঃনির্বাচনে প্রভাব খাটানোর অভিযোগ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বিশেষ প্রতিনিধি :: জাতীয় সংসদ সদস্যের দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানের আমন্ত্রনপত্রকে ঘীরে আসন্ন যশোর জেলা পরিষদ নির্বাচনে প্রভাব খাটানোর অভিযোগ তুলেছেন শার্শা,১ নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী আলহ্বাজ শহীদুল আলম।

দেশব্যাপী জেলা পরিষদ নির্বাচনের ধারাবাহিকতায় আগামী ১৭ই অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে যশোর জেলা পরিষদ নির্বাচন-২০২২। যশোর জেলা পরিষদ নির্বাচনে ( ১নং ওয়ার্ড, শার্শার ) সদস্য পদপ্রার্থী হিসাবে প্রতিদ্বদ্ধীতা করছেন সরকার দলীয় দুই হেভিওয়েট প্রার্থী।

ইতিমধ্যেই প্রতিদ্বদ্ধী প্রার্থীরা এলাকায় প্রচার-প্রচারণায় ব্যাস্ত সময় পার করলেও শার্শার ( ৮৫,যশোর-১)জনপ্রিয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দীনের এক আমন্ত্রন পত্র কে ঘীরে ব্যাপক জল্পনা-কল্পনা সৃষ্টি হয়েছে।

সদস্য পদপ্রার্থী উলাশী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও শার্শা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহ্বাজ সহিদুল আলম আকস্মিক এমপি মহোদয় কর্তৃক শার্শা উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সংবর্ধণা অনুষ্ঠানের আয়োজনকে উদ্দেশ্যমূলক আখ্যায়িত করে নির্বাচনে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ তুলেছেন।

আমন্ত্রনপত্রের ব্যাখায় তিনি গনমাধ্যমকর্মীদের জানান,ইউপি নির্বাচন প্রায় ১০ মাস পূর্বে সম্পন্ন হলেও এতদিন তিনি নির্বাচিত প্রতিনিধিদের সংবর্ধণা প্রদান না করে আসন্ন জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণের পূর্বে ভোটারদের সংবর্ধিত করার বিষয়টি প্রশ্নবিদ্ধ।

ভোটের পূর্বে সংসদ সদস্য কর্তৃক এ ধরনের আয়োজন ভোটারদের প্রভাবিত করবে জানিয়ে, তিনি সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনী পরিবেশ তৈরীর লক্ষ্যে বিষয়টি জেলাপ্রশাসক সহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষন করেছেন।

উপজেলার উলাশী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য রুহুল কুদ্দুস সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনের আমন্ত্রনপত্র পাওয়ার সত্যতা নিশ্চিত করে জানান,আগামী ২৫ সেপ্টেম্বর, রবিবার সকালে শার্শা অডিটরিয়ামে সংবর্ধনা অনুষ্ঠানের দাওয়াত পেয়েছি।

মাননীয় সংসদ সদস্যের সাক্ষাৎ না মেলায় সংবর্ধণা অনুষ্ঠান আয়োজন বিষয়ে কোন বিবৃতি জানা যাইনি। সদস্য পদে শহীদুল আলমের প্রতিদ্বদ্ধী প্রার্থী বাংলাদেশ আওয়ামীলী শার্শা উপজেলা শাখার অপর সহ-সভাপতি আলহাজ্ব সালেহ আহম্মেদ মিন্টু।

উল্লেখ্যে আগামী ১৭ অক্টোবর যশোর জেলা পরিষদ নির্বাচনে শার্শা উপজেলার ১১টি ইউনিয়নের ১৪৩জন ভোটার তাদের ভোট প্রদান করিবেন।

সর্বশেষ - লাইফস্টাইল