যশোর আজ মঙ্গলবার , ১২ অক্টোবর ২০২১ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

শার্শায় জামাইয়ের হাতে শশুর খুঁনের ঘটনায় গ্রেফতার-৩

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ১২, ২০২১ ৫:৫৯ অপরাহ্ণ
শার্শায় জামাইয়ের হাতে শশুর খুঁনের ঘটনায় গ্রেফতার-৩
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি:: যশোরের শার্শার পল্লীতে পারিবারিক কলহের জেরে জামাই তুহিনের টিপ ছুরির একাধিক খোচায় মুসা বিশ্বাস (৫২) নামের এক ব্যাক্তি নিহত হয়েছেন। গ্রেফতারকৃতরা হলো দূর্গাপুর গ্রামের মৃত সোনাইল সর্দ্দারের ছেলে কুদ্দুস আলী (৫৫),কুদ্দুসের ছেলে তুহিন (২৫) ও ছোট ছেলে রুহিন ( ২০)।

মঙ্গলবার ( ১২ অক্টোবর ) শার্শা উপজেলার লক্ষনপুর গ্রামে এই হত্যা কান্ড সংঘটিত হয়।মুসা বিশ্বাস দূর্গাপুর গ্রামের মনছের বিশ্বাসের ছেলে। এ ঘটনায় শার্শা থানা পুলিশ শশুরের হত্যাকারী তুহিনসহ আরো ২ জনকে গ্রেফতার করেছেন।

এলাকাবাসীর দেওয়া তথ্য সুত্রে জানা যায়, পাঁচ বছর আগে বাহাদুরপুর গ্রামের মুসা বিশ্বাসের কন্যার সহিত একি গ্রামের কুদ্দুসের ছেলে তুহিনের বিবাহ হয়। দাম্পত্য জীবনে তাদের ৪ বছর বয়সী আরিয়ান নামের এক পুত্র সন্তান রয়েছে।

সাম্প্রতি সময়ে তাদের সংসারে গোলযোগ বাধলে তুহিনের বউ পিত্রালয়ে চলে যায়। এমনকি গত ২ মাস পূর্বেই তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। মঙ্গলবার সকালে নিহত মুসা তার নাতি আরিয়ানকে কুদ্দুসের বাড়ি আনতে গেলে তুহিনের পরিবারের সদস্যদের সাথে বিবাদে জড়ায়।

একপর্যায়ে কুদ্দুস ও তার ছেলেরা লাঠি,রড,বাঁশ, নিয়ে মুসার উপর আক্রমন করে। জামাই তুহিন তার হাতে থাকা ছুরি দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে শশুর মুসাকে মারত্বক জখম করেন। প্রতিবেশীরা রক্তাক্ত অবস্থায় মুসা কে উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) বদরুল আলম খান জানান,এলাকাবাসীর খবরে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন। হত্যকান্ডের ঘটনায় জামাই তুহিন সহ আরো ২ জনকে গ্রেফতার করা হয়েছে ও থানায় মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ - লাইফস্টাইল