যশোর আজ রবিবার , ২৫ সেপ্টেম্বর ২০২২ ২২শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

র‌্যাবের অভিযানে পর্ণগ্রাফি মামলার ২আসামী গ্রেফতার

প্রতিবেদক
Jashore Post
সেপ্টেম্বর ২৫, ২০২২ ১১:৪৯ পূর্বাহ্ণ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বিশেষ প্রতিনিধি :: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব সদস্যদের অভিযানে ঝিনাইদাহ হতে পর্ণগ্রাফী মামলার প্রধান আসামী প্রদ্যুৎ কুমার বিশ্বাস ( ৩৫) ও মোছাঃ মেরিা খাতুন ওরফে বৃষ্টিকে (২০) গ্রেফতার হয়েছে।

শুক্রবার ( ২৩ সেপ্টেম্বর ) র‌্যাব-৬ এর ঝিনাইদাহ ক্যাম্পের সদস্যরা ঝিনাইদাহ এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করেন ।

র‌্যাবের দেওয়া এক বিজ্ঞপ্তিতে জানা যায়,ধৃত আসামীরা একটি সংঘবদ্ধ চক্র যাহারা বিভিন্ন লোককে কৌশলে প্রেমের ফাঁদে ফেলে জিম্মি করে টাকা হাতিয়ে নেয়। গত ২০ সেপ্টেম্বর ধৃত আসামী বৃষ্টি ভিকটিমকে দেখা করার কথা বলে নিজ ভাড়াকৃত বসত বাড়িতে নিয়ে যায়।

সেখানে প্রদ্যুৎ কুমার ও তার সহযোগীরা ভিকটিমকে জোর পূর্বক একটি রুমে আটকে নগ্ন ও অশ্লীল ছবি,ভিডিও মোবাইলে ধারন পূর্বক মারধর করে অন্ধকার রুমে আটকে।

একপর্যায়ে তারা ধারনকৃত ছবি ভিডিও স্যোশাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার ভয়ভিতী দেখিয়ে ৫০ হাজার টাকা দাবী করে। ভিকটিম বিভিন্ন উপায়ে আত্নীয় স্বজনের নিকট যোগাযোগ করে আসামীদের বিকাশ নাম্বারে প্রায় ৩৯ হাজার টাকা ঢোকালে তাকে ছেড়ে দেয়।

বৃষ্টি পুনরায় টাকা চাইলে ভিকটিম নিজেই ঝিনাইদাহ সদর থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন। এ ঘটনায় র‌্যাবের আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে আসামী গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।

এরি ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে ২৩ সেপ্টেম্বর ঝিনাইদাহ জেলার সদর থানার পায়রা চত্বর বাজার এলাকায় অভিযান চালিয়ে পর্ণগ্রাফি মামলার দুই পলাতক আসামীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদ্বয় প্রাথমিক জিঙ্গাসাবাদে ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেন ও তাদেরকে ঝিনাইদাহ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - লাইফস্টাইল