যশোর আজ মঙ্গলবার , ৩ জানুয়ারি ২০২৩ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

র‌্যাবের অভিযানে এরফান হত্যা মামলার মূল হোতা গ্রেফতার

প্রতিবেদক
Jashore Post
জানুয়ারি ৩, ২০২৩ ১১:০২ পূর্বাহ্ণ
র‌্যাবের অভিযানে এরফান হত্যা মামলার মূল হোতা গ্রেফতার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি :: র‌্যাপিড অ্যকশন ব্যাটালিয়ন র‌্যারের অভিযানে যশোরের চাঞ্চল্যকর ক্লুলেস এরফান হত্যা মামলার মূল হোতা মোঃ তাওহীদ (২০ কে গ্রেফতার হয়েছে।

শনিবার (১লা জানুয়ারী) র‌্যাব-৬ এর যশোর ক্যাম্পের সদস্যরা যশোর নিউ মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

র‌্যাবের দেওয়া এক বিজ্ঞপ্তি হতে জানা যায়,গত ২২ ডিসেম্বের বিকালে যশোর সদর থানাধীন খড়কি ধোপাপাড়া এলাকার মুদি দোকানী এরফান ফরাজীর (২৬)দোকানে ৪/৫জন দুস্কৃতিকারী চিপস কেনার উদ্দেশ্যে যায়।এরফান চিপস দিতে এগিয়ে এলে একজন দুস্কৃতিকারী তার বুকে ধারালো চাকু ঢুকিয়ে দেয়।

ভিকটিমের ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ভিকটিমের ভাই ইমরান ফরাজী বাদী হয়ে যশোর কতোয়ালী থানায়অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকান্ডের ঘটনাটি মিডিয়ায় ব্যাপকভাবে প্রচার হলে ও জনমনে চাঞ্চল্য সৃষ্টি হলে র‌্যাব-৬ এর যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল আসামীদের সনাক্ত ও গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

সোমবার ২ জানুয়ারী গোপন সংবাদের ভিত্তিতে কতোয়ালী থানাধীন নিউমার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে তাওহীদকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা।গ্রেফতারকৃত আসামীকে কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হযেছে বলে আরো জানা গেছে।

সর্বশেষ - লাইফস্টাইল