যশোর আজ বৃহস্পতিবার , ১০ আগস্ট ২০২৩ ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

রেল চালুর দাবীতে গাইবান্ধায় মানববন্ধন

প্রতিবেদক
Jashore Post
আগস্ট ১০, ২০২৩ ৯:১১ অপরাহ্ণ
রেল চালুর দাবীতে গাইবান্ধায় মানববন্ধন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

আঃ খালেক মন্ডল ( গাইবান্ধা ) জেলা প্রতিনিধি :: সাঘাটা উপজেলার বোনারপাড়া থেকে ফুলছড়ির তিস্তামুখ ও বালাসি ঘাট পর্যন্ত পরিত্যক্ত রেললাইন সংস্কারসহ পুনরায় রেল যোগাযোগ চালুর দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সাঘাটার উল্লাবাজার রেলগেট এলাকায় বৃহস্পতিবার ( ১০ আগস্ট ) এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। ‘সাঘাটা-ফুলছড়ি উন্নয়ন সংগঠন’ নামক ব্যানারে এই কর্মসূচিতে শতাধিক মানুষ অংশগ্রহন করে।

বক্তারা বলেন, তিস্তামুখ ঘাট থেকে বাহাদুরাবাদ ঘাট পর্যন্ত সডকসহ রেল সেতু অথবা টানেল নির্মাণ উত্তরাঞ্চলের মানুষের প্রাণের দাবি। এখানে সডকসহ রেল সেতু অথবা টানেল নির্মিত হলে রাজধানী ঢাকার সাথে উত্তরা লের আট জেলার মানুষের যোগাযোগ সহজতর হবে। এতে উত্তারা লের মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটবে। বক্তারা সেইসাথে বোনারপাড়া থেকে তিস্তামুখ ও বালাসি ঘাট পর্যন্ত পরিত্যক্ত রেল লাইন সংস্কারসহ পুনরায় রেল যোগাযোগ চালু করার জন্য জোর দাবি জানান।

ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, ভরতখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক হোসেন মন্ডল, সাঘাটা-ফুলছড়ি উন্নয়ন সংগঠনের উপদেষ্টা সাহাদত হোসেন মন্ডল, সংগঠনের সভাপতি হাসান মেহেদী বিদ্যুৎ, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা সরদার, বাংলাদেশের ওয়ার্কসা পার্টির গাইবান্ধা জেলা সম্পাদক মন্ডলীর সদস্য মাসুদুর রহমান মাসুদ, সাঘাটা-ফুলছড়ি উন্নয়ন সংগঠনের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সরকার মৃণাল, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর, শফিউল আলম খোকন ও সমাজ সেবক নুরুন্নবী সরকার প্রমুখ।

সর্বশেষ - লাইফস্টাইল