যশোর আজ শনিবার , ১১ মে ২০২৪ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

রাজনীতিবিদের ছেলে পরিচয়ে তরুণীকে অপহরন! অতঃপর প্রতারক শ্রীঘরে

প্রতিবেদক
Jashore Post
মে ১১, ২০২৪ ৭:০৯ অপরাহ্ণ
রাজনীতিবিদের ছেলে পরিচয়ে তরুণীকে অপহরন! অতঃপর প্রতারক শ্রীঘরে
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র,দিনাজপুর প্রতিনিধি :: রং নাম্বারে কলের সুত্র ধরে পেশায় দিনমজুর কিন্তু প্রভাবশালী রাজনীতিবিদের ছেলে এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পরিচয়ে দিনাজপুরে এক তরুণীকে মিথ্যে প্রেমের ফাঁদে ফেলে অপহরণের অভিযোগে রাশেদুল নামে এক প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল ( ১০মে )ফরিদপুরে একটি বাসা থেকে তরুণীকে উদ্ধার এবং রাশেদুলকে গ্রেপ্তার করা হয় ।ধৃত রাশেদুল ইসলাম মাগুরা জেলার শ্রীপুর উপজেলার চাকদহ গ্রামের শহীদুল ইসলামের ছেলে।সে পেশায় একজন দিনমজুর

শনিবার দুপুরে দিনাজপুর দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অবস্ )আবদুল্লাহ আল মাসুম ।

এ সময় তিনি বলেন মোঃ রাশেদুল ইসলাম রং নাম্বারে কলের সুত্র ধরে দিনাজপুর কাহারোল উপজেলার এক তরুণীর সাথে ফোনালাপে নিজেকে একজন প্রভাবশালী রাজনীতিবিদের ছেলে এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পরিচয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

এই সম্পর্কের সুবাদে গত ৩মে তরুনী কাহারোল নিজ বাসা থেকে বের হয়ে হাজি দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ( হাবিপ্রবি )তে অনার্স প্রথম বর্ষ গুচ্ছ ভর্তি পরীক্ষা দিতে আসলে সেখানে অপহরনকারী রাশেদুল ইসলাম পূর্ব প্রস্তুতি অনুসারে তরুণীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে পরীক্ষার কেন্দ্র থেকে বাস যোগে প্রথমে সাভার,ঢাকা,মাগুরা,ঝিনাইদহ হয়ে ফরিদপুর সদরে গিয়ে একটি বাসা ভাড়া করে থাকে। এই ঘটনা জানতে পেরে তরুণীর বাবা কাহারোল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করে।

মামলার পরপরেই পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ এর দিকনির্দেশনায় অভিযানে পুলিশ। অভিযানের শুরুতে তরুণীর মোবাইল নাম্বার সংগ্রহ করে তথ্য প্রযুক্তির মাধ্যমে অপহরনকারীর লোকেশন চিহ্নিত করে আসামীসহ তরুণীকে ফরিদপুর শহরের একটি বাসা থেকে উদ্ধার করা হয় ।

অপহরনকারী অনেক ধুরন্ধর প্রকৃতির সে কারনে বারবার সিম এবং মোবাইল পরিবর্তন করায় তরুণীকে উদ্ধার এবং আসামীকে ধরতে পুলিশের কিছুটা বেগ পেতে হয় বলে তিনি আরো জানান।

সর্বশেষ - লাইফস্টাইল