যশোর আজ সোমবার , ১৮ অক্টোবর ২০২১ ২২শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

যশোরে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত পরিচলনায় ৫ জনের অর্থদন্ড

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ১৮, ২০২১ ৯:৪১ অপরাহ্ণ
যশোরে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত পরিচলনায় ৫ জনের অর্থদন্ড
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি:: যশোর কতোয়ালী থানা এলাকায় র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে ভেজাল খাদ্যদ্রব্য ও নকল পন্য তৈরীর দ্বায়ে ৫ জনকে ২ লাখ ২০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।

সোমবার ( ১৮ অক্টোবর ) সকালে র‌্যাব-৬ এর যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, র‌্যাব ফোর্সেস সদর দপ্তর, কুর্মিটোলা, ঢাকার সহযোগীতায় যশোর মডেল থানাধীন এলাকায় এই অভিযান পরিচালনা করেন।

র‌্যাব-৬ এর দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তি হতে জানা যায়,ভেজাল খাদ্যদ্রব্য ও নকল পন্য তৈরির বিরুদ্ধে ভোক্তা অধিকার আইন এবং ওজন পরিমাপ মানদন্ড আইন অনুযায়ী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ( মামলা নং- ২৫৯, ২৬০, ২৬১, ২৬২, ২৬৩/ ২০২১) অভিযুক্তদের এই অর্থদন্ড দেওয়া হয়েছে।

জরিমানা দাতারা হলো মোঃ আলমাস মিয়া, রেলওয়ে স্টেশন রোড, যশোর ৫০,০০০/- টাকা, শেখ আফজাল হোসেন, মাদ্রাসা রোড, যশোর ২০,০০০/-টাকা, মোঃ আব্দুল বারী, সি ব্লক -১৪৯, নতুন উপশহর যশোর ৮০,০০০/- টাকা, মোঃ বাবু,বেজ পাড়া যশোর ৩০,০০০/-টাকা ও বিশ্বনাথ মাদব,পূর্ব বারান্দিপাড়া যশোর ৪০,০০০/- টাকা। সর্বমোট ৫ জনকে ২,২০,০০০/-( দুই লক্ষ বিশ হাজার ) টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের দেওয়া অর্থদন্ডের আদায়কৃত অর্থ সরকারী কোষাগারে জমা করা হবে বলে আরো জানা গেছে।

সর্বশেষ - লাইফস্টাইল

আপনার জন্য নির্বাচিত