যশোর আজ বুধবার , ২০ ডিসেম্বর ২০২৩ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ম্যাজিক না দেখানোর ঘোষণা দিলেন পিসি সরকার জুনিয়র

প্রতিবেদক
Jashore Post
ডিসেম্বর ২০, ২০২৩ ৩:৫৬ অপরাহ্ণ
ম্যাজিক না দেখানোর ঘোষণা দিলেন পিসি সরকার জুনিয়র
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

ম্যাজিক না দেখানোর ঘোষণা দিলেন প্রখ্যাত জাদু শিল্পী পিসি সরকার জুনিয়র। সোশ্যাল মিডিয়ায় এক স্ট্যাটাসে এ ঘোষণা দেন জাদুকর পিসি সরকারের দ্বিতীয় পুত্র।

এ স্ট্যাটাসে পিসি সরকার জুনিয়র লিখেন, ‘যতদিন পর্যন্ত ওরা ন্যায্য চাকরি পাচ্ছে না, ততদিন আমি ম্যাজিক দ্যাখানো বন্ধ রাখব। এটাই আমার প্রতিবাদ! জাদুশিল্পী পি সি সরকার জুনিয়র।

এ বিষয়ে কথা বলতে পিসি সরকার জুনিয়রের সঙ্গে যোগাযোগ করে ভারতীয় সংবাদমাধ্যম টিভি নাইন। এ আলাপচারিতায়ও ম্যাজিক ছেড়ে দেওয়ার পরিষ্কার ঘোষণা দেন তিনি। প্রশ্ন ছুড়ে দিয়ে এ শিল্পী বলেন, ‘কে দেখবে ম্যাজিক? সমাজ বদলে গিয়েছে।’

ম্যাজিক ছাড়ার কারণ ব্যাখ্যা করতে গিয়ে পিসি সরকার জুনিয়র বলেন, ‘কেউ যদি স্বপ্নটাকেই লাথি মেরে দেয়, ম্যাজিক করব কীভাবে!আমার স্বপ্নটাই ভেঙে গিয়েছে। আমাদের দেশে রূপকথা উঠে গেছে।ব্যাঙ্গমা-বেঙ্গমী জন্মাবে না,সিন্ড্রেলা হবে না। আমাদের দেশ দুর্নীতি পরায়ণ হয়ে গিয়েছে।

‘যে মন নীচু, তার হাতে যদি ক্ষমতা যায়, তাহলে দেশ চলবে কীভাবে? বাঙালিকে বলি, বেশ হয়েছে, ভুল নির্বাচন করেছিলিস। বেশ হয়েছে।পরবর্তী জেনারেশন জুতা মেরে দেশকে ঠিক করবে।’ বলেন পিসি সরকার জুনিয়র।

ভারত ও পশ্চিমবঙ্গের রাজনীতি অধোগতির দিকে এগোচ্ছে বলে আক্ষেপ পিসি সরকার জুনিয়রের। সরাসরি নরেন্দ্র মোদি বা মমতা ব্যানার্জির নাম মুখে না আনলেও দুই সরকারের সমালোচনায় মুখর হন তিনি। ২০১৪ সালে বিজেপির টিকিটে লোকসভা নির্বাচনে লড়েছিলেন পিসি সরকার জুনিয়র। ভোটে না জিতলেও রাজনীতিতে আসা নিয়ে তার আক্ষেপ কম নেই। তার ভাষায়, ‘রাজনীতিতে এসে বলির পাঁঠা হয়েছি। জিতলে পরের দিনই ছেড়ে দিতাম।

পশ্চিমবঙ্গে শিক্ষক নিয়োগ দুর্নীতি দেখলে পিসি সরকার জুনিয়রের বমি পায়। আক্রমণাত্মক হয়ে পিসি সরকার জুনিয়র বলেন, ‘ইচ্ছা করে নেতাদের মুখে ঘুষি মারি।

শিক্ষায় দুর্নীতি করে আসলে সমাজটাকে শেষ করা হচ্ছে। দেশ নষ্ট করার এটা সুপ্ত অপচেষ্টা চলছে। এসব কারণেই ম্যাজিক ছেড়ে দিতে চাই। বসন্ত আর এই স্টেজে আসবে না।

সর্বশেষ - লাইফস্টাইল