যশোর আজ রবিবার , ২৮ মে ২০২৩ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

মারা গেলেন সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্টে আহত সেই স্কুলছাত্র

প্রতিবেদক
Jashore Post
মে ২৮, ২০২৩ ১০:৪৬ পূর্বাহ্ণ
মারা গেলেন সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্টে আহত সেই স্কুলছাত্র
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: বিদ্যুৎস্পৃষ্টে আহত সাতক্ষীরা পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র আব্দুল্লাহেল ফারদিন মারা গেছে। ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ১০ দিন পর বৃহস্পতিবার ( ২৫ মে ) রাত ৯টার দিকে সে মারা যায়।

নিহত স্কুল ছাত্র আব্দুল্লাহেল ফারদিন ( ১২) বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলা সদরের ফিরোজ আহম্মেদের ছেলে।ফিরোজ আহম্মেদ সাতক্ষীরার কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক হিসাবে কর্মরত আছেন।

নিহতের স্বজনরা জানান, কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক ফিরোজ আহম্মেদ পেশাগত কারণে সাতক্ষীরার পলাশপোলের অপু রায়হানের বাসায় স্বপরিবারে ভাড়া থাকতেন। গত ১৬ মে বিকেল সাড়ে ৫টার দিকে পাশের নির্মাণাধীন ভবনের ছাদে ঘুড়ি ওড়াতে যায় সে। এ সময় বৈদ্যুতিক তারে জড়িয়ে যাওয়া সুতো ছাড়াতে যেয়ে ফারদিন বিদ্যুৎস্পৃষ্ট হয়।

এসময় পার্শ্ববর্তী ছাদে কর্মরত এক শ্রমিক বাঁশ দিয়ে আঘাত করে তার থেকে সরিয়ে দেয়। পরে তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতাল ও পরে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ৯টার দিকে ফারদিনের মৃত্যু হয়।

আইনি প্রক্রিয়া শেষে শুক্রবার বিকেলে ফারদিনকে তার গ্রামের বাড়ি ফকিরহাট সদরে দাফন করা হয়।সাতক্ষীরা পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদ উদ্দিন খান জানান, ফারদিনের মৃত্যুতে তারা ব্যথিত।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত ) নজরুল ইসলাম স্কুল ছাত্র আব্দুল্লাহেল ফারদিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সর্বশেষ - লাইফস্টাইল