যশোর আজ রবিবার , ৩ অক্টোবর ২০২১ ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

মাদক পার্টি হতে আটক শাহরুখ পুত্র আরিয়ান

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ৩, ২০২১ ৪:০৮ অপরাহ্ণ
মাদক পার্টি হতে আটক শাহরুখ পুত্র আরিয়ান
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি)। তার বিরুদ্ধে নিষিদ্ধ মাদক সেবনের অভিযোগ উঠেছে।

শনিবার ( ২ অক্টোবর ) মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল ক্রুজে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেন এনসিবির কর্মকর্তারা। আটক ১০ জনের মধ্যে শাহরুখপুত্র আরিয়ানও রয়েছেন।

শনিবার রাতে যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই ক্রুজে উঠেন এনসিবির গোয়েন্দারা।পার্টিতে নেশারত অবস্থায় ওই ১০ জনকে হাতেনাতে ধরে ফেলেন তারা। পার্টি থেকে কোকেন, হাশিস, এমডিএম-এর মতো প্রচুর টাকার মাদক বাজেয়াপ্ত করা হয়।

এনসিবির কর্মকর্তারা জানান, ক্রুজটিতে রেভ পার্টি চলছিল। শুধু বলিউড নয়, ফ্যাশন জগতের অনেকেও ছিলেন সেখানে। পার্টিতে নিষিদ্ধ মাদক ব্যবহারের খবর পেয়েই সেখানে অভিযান চালায় কেন্দ্রীয় তদন্ত সংস্থা।

বলিউড সুপার স্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মাদক নেয়ার কথা স্বীকার করেছেন মর্মে ভারতীয় সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। মাদক-বিরোধী সংস্থা (এনসিবি)-র কর্মকর্তারা ইতিমধ্যেই মাদক-যোগ নিয়ে জিজ্ঞাসাবাদ করছেন শাহরুখ-তনয় আরিয়ান খানকে। এনসিবি সূত্রে খবর, প্রায় ছ’ঘণ্টা জেরার পর আরিয়ান স্বীকার করে নেন, প্রমোদতরীর মাদক পার্টিতে তিনি মাদক নিয়েছেন।

এনসিবি সূত্রে জানা যাচ্ছে, খতিয়ে দেখা হচ্ছে শাহরুখ-পুত্রের হোয়াটসঅ্যাপ চ্যাট। তিনি কাদের সাথে কথা বলতেন, যোগাযোগ রাখতেন — এ সব কিছুই এখন তদন্ত করা হচ্ছে। কোনো মাদকচক্রের সঙ্গে তিনি যুক্ত কি না, তা-ও জানার চেষ্টা চলছে।

বন্ধুদের বিভিন্ন গ্রুপে কী ধরনের আলোচনা করতেন তিনি, তা-ও এখন নজরে তদন্তকারীদের। বেশ কয়েক ঘণ্টা জেরা চলছে। তার মধ্যেই আরিয়ান স্বীকার করে নেন, তিনি মাদক নিয়েছেন।

শনিবার রাতে শাহরুখ-পুত্রকে মুম্বইয়ের কর্ডেলিয়া নামে এক প্রমোদতরী থেকে আটক করে এনসিবি। রোববার সকাল থেকেই তাকে জেরা করা হচ্ছে। এখনো পর্যন্ত যদিও এ বিষয়ে কোনো বিবৃতি জারি করেনি তারা।

কিছু জানানো হয়নি শাহরুখের পরিবারের তরফেও। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর, এই পার্টিতে ‘ভিভিআইপি’ তালিকায় নাম থাকায় কোনো প্রবেশমূল্য ছাড়াই প্রবেশ করেছিলেন আরিয়ান। তিনি নিজেই নাকি জেরায় স্বীকার করেছেন এ কথা।

আরিয়ানের বিরুদ্ধে কোনো তথ্য পাওয়া গেলে তার বিরুদ্ধে ‘নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ ( এনডিপিএস ) আইনে মামলা দায়ের হতে পারে বলে খবর।

নিউজ সূত্র: আনন্দবাজার পত্রিকা

সর্বশেষ - সারাদেশ