যশোর আজ শুক্রবার , ২৫ ফেব্রুয়ারি ২০২২ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

মণিরামপুরে বিধবা নারী হত্যাকান্ডের মামলায় দুই জন আটক

প্রতিবেদক
Jashore Post
ফেব্রুয়ারি ২৫, ২০২২ ৪:৪৮ অপরাহ্ণ
মণিরামপুরে বিধবা নারী হত্যাকান্ডের মামলায় দুই জন আটক
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি :: যশোরের মণিরামপুরে ধানক্ষেত থেকে মধ্যবয়সী বিধবা নারী জাহানারা বেগম (৪৫) এর মরদেহ উদ্ধারের ঘটনায় মণিরামপুর থানায় মামলা হয়েছে। জাহানারা বেগম উপজেলার আগরহাটি গ্রামের মৃত এরশাদ বিশ্বাসের কন্যা। মণিরামপুরে বিধবা নারী হত্যাকান্ডের মামলায় দুই জন আটক।

বুধবার রাতে ওই নারীর বড় ছেলে আলাউদ্দিন বাদী হয়ে মণিরামপুর থানায় অজ্ঞাতনামা আসামি করে মামলা করেছেন। রাতেই মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে ( পিবিআই )কে হস্তান্তর করা হয়েছে।

মামলা দ্বায়ের ও পিবিআই যশোর শাখার পরিদর্শক হিরন্ময় মামলাটি তদন্ত করছেন বলে নিশ্চিত করেন মণিরামপুর থানার পরিদর্শক ( তদন্ত ) মাহবুবুর রহমান।

পিবিআইর হাতে এ পর্যন্ত হত্যাকান্ডে জড়িত নারীসহ পাঁচজন গ্রেফতার হয়েছে বলে খবর মিলেছে। তাদের মধ্যে পুলিশ আলতাফ বাবু ও মনির হোসেন নামে দুইজনকে হেফাজতে নেয়ার বিষয়ে নিশ্চিত করেছে। গ্রেফতার বাবু ও মনিরের বাড়ি উপজেলার ধলিগাতী গ্রামে।গ্রেফতার বাকী তিনজনের মধ্যে দুইজনের বাড়ি বেগমপুর গ্রামে। অপরজন গ্রেফতার আলতাফ বাবুর স্ত্রী বলে জানা গেছে।

এদিকে গ্রেফতার বাবু ও মনির জাহানারা বেগম হত্যার ঘটনায় গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন বলে জানিয়েছে পুলিশ। তদন্ত সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, অসৎ কাজের উদ্দেশ্যে বাবু ও মনিরসহ ৪-৫ জন জাহানারা বেগমকে মোটরসাইকেলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। কাজ হাসিলের পর তারা ওই নারীকে হত্যা করে মরদেহ ধানক্ষেতে ফেলে রাখে। তবে কীভাবে তারা হত্যাকাণ্ড ঘটিয়েছে তা জানা যায়নি।

বুধবার সকালে সুন্দলপুর-জামলা রাস্তার পাশের ধানক্ষেতের আইল থেকে পুলিশ জাহানারা বেগমের মরদেহ উদ্ধার করেছে। জাহানারা বেগম উপজেলার জয়নগর গ্রামের মৃত লুৎফর বিশ্বাসের স্ত্রী। ওই নারীর দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। তিন বছর আগে জাহানারা বেগমের স্বামীর মৃত্যু হয়। সন্তানরা সবাই শ্বশুর বাড়ি থাকায় স্বামীর ভিটায় একা থাকতেন তিনি।

এদিকে একাধিক সূত্রে জানা গেছে, জামলা মাঠে আলতাফ বাবুর একটি সেচ পাম্পের ঘর আছে। গত মঙ্গলবার রাতে জাহানারাকে সেই ঘরে নিয়ে যান বাবু, মনিরসহ ৪-৫ জন বাবুর স্ত্রী বিষয়টি দখেতে পেয়ে বাইরে থেকে শ্যালো ঘরের দরজা লাগিয়ে দেন। পরে দেখতে পেয়ে চাল খুলে ঘর থেকে বেরিয়ে যান অপরাধীরা। এরপর বুধবার সকালে শ্যালো ঘরের অদূরে জাহানারার মরদেহ পাওয়া গেছে।

জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই পরিদর্শক বৃহস্পতিবার বিকালে হিরন্ময় সরকার বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে অসৎ উদ্দেশে ওই নারীকে ডেকে নিয়ে গেছে ৪-৫ জন। হেফাজতে নেওয়া দুজন হত্যাকাণ্ড সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। দ্রুত ঘটনার রহস্য উদঘাটন হবে বলে আশা করছি।

সর্বশেষ - লাইফস্টাইল