যশোর আজ বৃহস্পতিবার , ২৮ এপ্রিল ২০২২ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ভোলায় স্বামীকে পুলিশে দিলো স্ত্রী

প্রতিবেদক
Jashore Post
এপ্রিল ২৮, ২০২২ ৯:৩৯ পূর্বাহ্ণ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

কামরুজ্জামান শাহীন,ভোলা প্রতিনিধি:: জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ ফোন দিয়ে স্ত্রী শাবানা বেগম পুলিশে ধরিয়ে দিলেন স্বামী সোহেলকে। মঙ্গলবার রাতে ভোলার লালমোহন পৌরসভা ৮নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

বুধবার ( ২৭ এপ্রিল ) দুপুর পর্যন্ত থানা হাজতে আটক রয়েছে স্বামী সোহেল। সোহেল উপজেলার বদরপুর ইউনিয়নের চরটিটিয়া গ্রামের মোঃ সফিজল খানের ছেলে।ভোলায় স্বামীকে পুলিশে দিলো স্ত্রী শাবানা।

থানা হাজতে আটক সোহেল জানান, এ বছরের জানুয়ারি মাসে তাদের বিয়ে হয়। বিয়ের পর তিনি ঢাকায় চলে যান। সেখানে রডমিস্ত্রির ঠিকাদারি করেন। বাড়িতে স্ত্রী অন্য একজনের সঙ্গে মোবাইল ফোনে কথা বলার কারণে রাগারাগি করলে সে বাবার বাড়ি চলে যায়।

মঙ্গলবার ঢাকা থেকে বাড়ি আসেন সোহেল। বিকালে স্ত্রীকে বাড়ি নিতে শ্বশুরবাড়ি যান আইসক্রিম নিয়ে। সন্ধ্যার দিকে তার স্ত্রী শাবানা বেগম ৯৯৯-এ ফোন দিয়ে তাকে পুলিশে দেয়।

সোহেলের স্ত্রী শাবানা জানান, বিয়ের পর তার স্বামী অন্য একজনের সঙ্গে সম্পর্ক আছে বলে মিথ্যা অভিযোগ আনেন তার বিরুদ্ধে। এসব নিয়ে তাকে মারধর করা হয়। যার কারণে সে জাতীয় জরুরী সেবা ৯৯৯-তে ফোন দিয়ে স্বামী সোহেলকে পুলিশে ধরিয়ে দেন।

লালমোহন থানার অফিসার এইনচার্জ ( ওসি ) মোঃ মাকসুদুর রহমান মুরাদ এ তথ্য নিশ্চিত করে বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ থেকে লালমোহন থানায় জানানো হয় স্ত্রীকে মারধর করা হচ্ছে। ঘটনাস্থলে পুলিশ গিয়ে সোহেলকে আটক করে।

এ ঘটনায় লিখিত কোন অভিযোগ বা মামলা করা হয়নি। যার কারণে সোহেলকে মুচলেকায় পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হবে। কিন্তু দুপুর পর্যন্ত তার পরিবারের কেউ থানায় আসেনি।

সর্বশেষ - লাইফস্টাইল