যশোর আজ বুধবার , ১৫ ডিসেম্বর ২০২১ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ভোলায় আওয়ামীলীগ থেকে ৮ নেতা বহিস্কার

প্রতিবেদক
Jashore Post
ডিসেম্বর ১৫, ২০২১ ১০:০৮ পূর্বাহ্ণ
ভোলায় আওয়ামীলীগ থেকে ৮ নেতা বহিস্কার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

কামরুজ্জামান শাহীন,ভোলা প্রতিনিধি:: ভোলার বোরহানউদ্দিন বিদ্রোহী প্রার্থী ও তাদের সহযোগীতা করায় ৮ নেতাকে বহিষ্কার করেছে উপজেলা আ’লীগ।
মঙ্গলবার ( ১৪ ডিসেম্বর ) উপজেলা আওয়ামী লীগের বর্ধীত সভা শেষে সভাপতি/ সম্পাদকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ বহিষ্কারের তথ্য জানানো হয়।

বিদ্রোহীরা ইউনিয়ন পরিষদের ( ইউপি ) ৪র্থ ধাপের নির্বাচনে দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে দলীয় মনোনীত প্রার্থীর নৌকার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন ও তাদের সহযোগীতা করছেন।

বহিষ্কৃতরা হলেন- উপজেলা বড়মানিকা ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মোঃ আলআমিন, টগবী ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মোঃ জসিম হাওলাদার, টগবী ইউনিয়ন আ’লীগ সাধারন মোঃ বেলায়েত হোসেন, কাচিয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি মো. নুরুল আমিন নিরব মিয়া,উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আসাদুজ্জামান বাবুল, উপজেলা আ’লীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক হাজী মোঃ কামাল, হাসান নগর ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মানিক হাওলাদার, হাসান নগর ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. হারুন আর রসিদ।

বোরহানউদ্দিন উপজেলা আ’লীগের সভাপতি/সম্পাদক বহিস্কারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এই ৮ জন দলের নির্দেশ অমান্য করে দলীয় প্রার্থীদের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়েছেন ও তাদের সহযোগিতা করছেন। দলের নির্দেশে তাঁদের দল ও পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য ৪র্থ ধাপে ২৬ ডিসেম্বর ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ৭ ইউনিয়ন ও তজুমদ্দিন উপজেলার ১ টি ইউনিয়নের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

সর্বশেষ - লাইফস্টাইল