যশোর আজ রবিবার , ২ জুলাই ২০২৩ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বেনাপোল পৌর নির্বাচনঃ৬নং ওয়ার্ডের পাঞ্জাবী প্রতিকের প্রার্থীর সংবাদ সম্মেলন

প্রতিবেদক
Jashore Post
জুলাই ২, ২০২৩ ৩:৩৩ অপরাহ্ণ
৬নং ওয়ার্ডের পাঞ্জাবী প্রতিকের প্রার্থীর সংবাদ সম্মেলন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বেনাপোল প্রতিনিধি :: আসন্ন বেনাপোল পৌরসভা নির্বাচনে ষঢ়যন্ত্রমূলক মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে ৬নং ওয়ার্ডের পাঞ্জাবী প্রতিকের প্রার্থী মোঃ মোস্তাফিজুর রহমান বাবু সংবাদ সম্মেলন করেছে।

রবিবার ( ২ জুলাই ) সকাল ১২.৩০ মিনিটে ভবেরবেড় গ্রামে তার নির্বাচনী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।এসময় স্থানীয় গ্রামবাসী,কর্মী-সমর্থক,সাধারন ভোটারসহ গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠে পাঞ্জাবী প্রতিকের প্রার্থী মোস্তাফিজুর রহমান বাবু বলেন আমার জনপ্রিয়তায় ইর্শ্বানীত হয়ে প্রতিদন্দী প্রার্থীর সমর্থকরা এলাকায় নানা রকমের মিথ্যা ও বিভ্রান্তীকর অপপ্রচার চালাচ্ছে। ষঢ়যন্ত্রমূলক এলাকায় অপপ্রচার ছড়িয়েছে আমি নির্বাচন হতে সরে দাড়িয়েছি।

এতে করে আমার নির্বাচনী কার্যক্রম পরিচালনায় ব্যঘাত ঘটছে ও নির্বাচনী আমেজ নষ্ঠ হচ্ছে। কুচক্রী মহলের এহেন ঘৃনীত অপচেষ্ঠার আমি নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এর আগেও ঐ কুচক্রী মহলের সমর্থকরা আমার নির্বাচনী প্রচারনায় বাধাগ্রস্থসহ আমার কর্মী-সমর্থকদের ভোটের মাঠ হতে সরাতে হুমকী,ধামকী দিয়েছে। ইতিমধ্যে আমি বিষয়টি বেনাপোল পোর্টথানা পুলিশকে জানিয়েছি।

আজকের এ সংবাদ সম্মেলন হতে গন্যমাধ্যধকর্মীদের মাধ্যমে আমার ওয়ার্ডবাসীসহ বেনাপোলবাসীকে আশ্বস্ত করতে চাই আগামী ১৭ জুলাই ভোটগ্রহণ শেষ পর্যন্ত আমি পাঞ্জাবী প্রতিক নিয়ে নির্বাচনী লড়াইয়ে থাকবো।

সাধারন ভোটাদের উদ্দেশ্যে তিনি বলেন কোন প্রকার গুজবে বিচলিত না হয়ে আপনাদের মূল্যবান ভোটটি পাঞ্জাবী প্রতিকে নিশ্চিত করে আমাকে আপনাদের খেদমত করার সুযোগ দিন। সংবাদ সম্মেলন হতে তিনি ৬নং ওয়ার্ড ভবেরবেড় গ্রামে সুষ্ঠ নির্বাচনী পরিবেশ বজায় রাখতে প্রশাসনের সর্বাত্নক সহযোগীতা চেয়েছেন।

উল্লেখ্য বেনাপোল পৌরসভার অন্যতম একটি গুরুত্বপূর্ন আসন ৬নং ওয়ার্ড। এখানে সর্বমোট ভোটার সংখ্যা ৪৯৪৩জন। এর মধ্যে মহিলা ভোটার রয়েছে ২৫৮৩জন।

পাঞ্জাবী প্রতিকের প্রার্থী ছাড়াও আরো ৫জন প্রার্থী ৬নং ওয়ার্ড হতে নির্বাচনে প্রতিদন্দীতা করছেন।আগামী ১৭ই জুলাই বেনাপোল পৌরসভার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সর্বশেষ - লাইফস্টাইল