যশোর আজ বৃহস্পতিবার , ১৩ জুলাই ২০২৩ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বেনাপোলে মোবাইল প্রতীকের প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা

প্রতিবেদক
Jashore Post
জুলাই ১৩, ২০২৩ ১:০০ অপরাহ্ণ
বেনাপোলে মোবাইল প্রতীকের প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বেনাপোল প্রতিনিধি :: আগামী ১৭ই জুলাই বেনাপোল পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণকে ঘীরে মোবাইল প্রতীকের স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী মোঃ মফিজুর রহমান সজন তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

বৃহষ্পতিবার ( ১৩ই জুলাই ) সকাল ১১টায় বেনাপোল বাজারস্থ নির্বাচনী প্রধান কার্যালয়ে ১৫ ইশতেহার ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন মোবাইল প্রতীকের কর্মী,সমর্থকসহ বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যম কর্মীরা।

“ রাজনৈতিক পরিচয় নয়, পৌরসেবক হিসাবে সকলকে তার প্রাপ্য সেবা নিশ্চিতকরণ ও বেনাপোল পৌরসভাকে একটি শতভাগ দূর্নীতি মুক্ত প্রতিষ্ঠান হিসাবে গড়ে তোল “র দৃঢ় প্রত্যায় নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি তার নির্বাচণী ইশতেহার পাঠ করেন।

মোবাইল প্রতীকের প্রার্থী মোঃ মফিজুর রহমান সজন ঘোষিত নির্বাচনী ইশতেহারে বেনাপোল পৌরসভায় একটি আধুনিক ও উন্নতমানের ১০০ শয্যা বিশিষ্ঠ হাসপাতাল প্রতিষ্ঠা করা,পৌরবাসীদের বিশেষজ্ঞ ডাক্তারের দ্বারা বিনামূল্য চিকিৎসা সেবা প্রদানের ব্যবস্থা করা, শিক্ষিত তরুণদের প্রয়োজনীয় প্রশিক্ষনের ব্যবস্থা করে কর্মসংস্থানে সহায়তা করা, পৌরসভার পক্ষ থেকে একটি আধুনিক স্টেডিয়াম নির্মাণ, পৌর এলাকায় একটি আধুনিক ও সমৃদ্ধ পাবলিক লরাইব্রেরি স্থাপনের মতো গুরুত্বপূর্ন জনবান্ধব প্রতিশ্রুতি স্থান পেয়েছে।

বেনাপোলের উন্নয়ন এবং অগ্রগতিই তার লক্ষ্য, উদ্দেশ্য ও স্বপ্ন। অনুষ্ঠিত সংবাদ সম্মেলন হতে পৌরবাসীর কল্যানে সেবক হয়ে কাজ করার লক্ষ্যে মেয়র পদে মোবাইল মার্কায় পৌরবাসীর মূল্যবান ভোট প্রার্থনা করেন মফিজুর রহমান সজন।

সর্বশেষ - লাইফস্টাইল