যশোর আজ বুধবার , ৩ মে ২০২৩ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বিয়ে নিয়ে যা বললেন অভিনেত্রী নেহা

প্রতিবেদক
Jashore Post
মে ৩, ২০২৩ ১২:৩৯ অপরাহ্ণ
বিয়ে নিয়ে যা বললেন অভিনেত্রী নেহা
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বলিউড অভিনেত্রী নেহা শর্মা।বেশ কিছু দক্ষিণী সিনেমায়ও অভিনয় করেছেন তিনি। বর্তমানে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।ইন্ডিয়া টিভিকে সাক্ষাৎকার দিয়েছেন নেহা।এ সময় বিয়ে নিয়ে কথা বলেন তিনি।

বিয়ে নিয়ে নানা কথা বললেও নিজের বিয়ে নিয়ে কথা বলেননি ‘ক্রুক’খ্যাত এই অভিনেত্রী। একজন নারীর কখন বিয়ে করা উচিত সে বিষয়েও মত প্রকাশ করতে গিয়ে নেহা বলেন— ‘আপনি যদি প্রস্তুত না থাকেন, তবে আপনার বিয়ে করা উচিত নয়।

ব্যাখ্যা করে নেহা শর্মা বলেন, ‘আমি আমার বোনের বিয়ে প্রত্যক্ষ করেছি, আমার বাবা-মা দীর্ঘ দিন ধরে একসঙ্গে রয়েছেন।এসব অভিজ্ঞতা থেকে বলছি,জীবনে বিয়ে একটি বড় ব্যাপার।

আমি বিয়েকে যেমনটা দেখেছি, তাতে দুজন মানুষ চাইলে এটি এগিয়ে যাবে; না হলে নয়। দাম্পত্য জীবনে আপনি রাগ-ক্ষোভ রাখতে পারবেন না, আপনাকে অবশ্যই অহমবোধ দূর করতে হবে, যা অনন্য।

নেহার পরবর্তী সিনেমা ‘জোগিরা সারা রা রা’ যা আগামী ১২ মে মুক্তি পাবে।রোমান্টিক-কমেডি ঘরানার ‘জোগিরা সারা রা রা’ সিনেমা পরিচালনা করেছেন কুশান নন্দি।সিনেমাটিতে নেহার বিপরীতে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। এ ছাড়াও অভিনয় করেছেন— সঞ্জয় মিশ্রা, মহাক্ষয় চক্রবর্তী। আইটেম গানে পারফর্ম করেছেন কিনি।

সর্বশেষ - লাইফস্টাইল