যশোর আজ বৃহস্পতিবার , ৮ জুন ২০২৩ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বিদ্যুৎনিয়ে দিনাজপুরে বিএনপির অবস্থান কর্মসূচি ও স্মারকলিপি প্রদান

প্রতিবেদক
Jashore Post
জুন ৮, ২০২৩ ৮:৪১ অপরাহ্ণ
দিনাজপুরে বিএনপির নেতা-কর্মীদের অবস্থান কর্মসূচী পালনের ছবি
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র,দিনাজপুর প্রতিনিধি :: সাড়া দেশজুড়ে অসহনীয় লোডশেডিং,বিদ‍্যুৎ বিপর্যয়ে এবং বিদ‍্যুতখাতে ব‍্যাপক অনিয়ম ও দূর্নীতির প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ( বিএনপি ) এর কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দিনাজপুর জেলা বিএনপি অবস্থান কর্মসূচি এবং নির্বাহী প্রকৌশলী বরাবর স্মারকলিপি প্রদান করেছেন।


বৃহস্পতিবার ( ৮জুন ) সকালে দিনাজপুর জেলা নেসকো বিদ‍্যুত বিক্রয় ও বিতরন বিভাগ ১ পিডিবির সামনে দিনাজপুর জেলা বিএনপিসহ সকল অংগসংগঠনের নেতাকর্মিদের উপস্থিতিতে দেশজুড়ে অসহনীয় লোডশেডিংয়ে জনগনের ভোগান্তি এবং বিদ‍্যুৎখাতে ব‍্যাপক অনিয়ম ও দূর্নীতির প্রতিবাদে অবস্থান কর্মসূচি এবং নির্বাহী প্রক‍ৌশলী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

দিনাজপুর জেলা বিএনপির অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সমাবেশে বক্তব‍্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌর চেয়ারম‍্যান সৈয়দ জাহাঙ্গীর আলম, দিনাজপুর জেলা বিএনপির সভাপতি এ‍্যাড,মোফাজ্জল হোসেন দুলাল,সিনিয়র সহ সভাপতি মোঃ মোকারম হোসেন, সাংগঠনিক সম্পাদক হাসনাহীরাসহ প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন বিদ‍্যুতের অসহনীয় যন্ত্রনায় মানুষ কাতর।একদিকে প্রকৃতির প্রচন্ড ক্ষড়া,অন‍্যদিকে বিদ‍্যুতের ঘনঘন লোডশেডিংয়ে মানুষের জীবনযাত্রাকে অসহনীয় করে তুলেছে।

বিদ‍্যুৎ বিল বকেয়া থাকলে চাপ দিয়ে বিল আদায় করা হয়,তিন মাস না দিলে লাইন কেটে দেয়া হয় জনগন তাদের ব‍্যবহৃত বিদ‍্যুৎ বিল পরিশোধ করেও শুধুমাত্র ব‍্যাপক অনিয়ম ও বিদ‍্যুৎক্ষাতে লুটপাটের কারনে আজকে সাধারন মানুষকে ভোগান্তিতে পোহাতে হচ্ছে।

বিদুৎ উৎপাদনে মজুদ কয়লা শেষ যাচ্ছে দেখেও জ্বালানি মন্ত্রাণালয় নাকে তেল দিয়ে ঘুমাচ্ছিল। যখন পায়রা বিদ‍্যুৎকেন্দ্রের উৎপাদন সম্পূর্ন বন্ধ হওয়ার উপক্রম হয়েছিল তখন সরকারের টনক নড়েছে যে বিদ‍্যুৎ উৎপাদনের সংরক্ষিত কয়লা ফুরিয়ে গেছে।

আজকে দেশের মানুষ বর্তমান সরকারের কাছে জিম্মি হয়ে পরেছে।প্রতিটি ক্ষেত্রেই চলছে ব‍্যাপক অনিয়ম ও দূর্নীতি।যার কোন লাগাম না থাকায় দুর্ভোগ পোহাতে হচ্ছে জনগনকে। দ্রব‍্য মুল‍্যের উধর্বগতি,বিদ‍্যুৎ বিপর্যয় মানুষের জীবনকে অসহনীয় করে তুলেছে।

কতদিন আর সাধারন মানুষ এই ফ‍্যাসিবাদী সরকারের জুলুম-নির্যাতন সহ‍্য করবে? তাই জনগনকে সংগে নিয়ে গনতান্ত্রিক পন্থায় নির্বাচন দিতে বাধ‍্য করে জনগনের ভোটাধিকার নিশ্চত করত বর্তমান সরকারের পতন ঘটাবে বলে আরো হুশিয়ারী দেন বক্তারা।

সর্বশেষ - লাইফস্টাইল