যশোর আজ সোমবার , ৪ অক্টোবর ২০২১ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বিক্রি হয়েছে ভারত বনাম পাকিস্তান দুবাই ম্যাচের টিকিট

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ৪, ২০২১ ১:৪৫ অপরাহ্ণ
বিক্রি হয়েছে ভারত বনাম পাকিস্তান দুবাই ম্যাচের টিকিট
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

দুবাই প্রতিনিধি :: টি- টোয়েন্টি বিশ্বকাপে দুবাই ম্যাচের জন্য ভারত বনাম পাকিস্থান ম্যাচটির টিকিট অগ্রীম বিক্রি হয়ে গেছে। আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল ( আইসিসি ) টিকিট বিক্রির ঘোষণা দেওয়ার সাথে সাথেই হাজার হাজার ভক্ত তাদের আসন বুক করার জন্য ওয়েবসাইটে ভিড় জমায়।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট রবিবার বিক্রির কয়েক ঘণ্টার মধ্যেই বিক্রি হয়ে যায়। অনেক কেই হাজার হাজার ব্যবহারকারীর সামনে একটি অনলাইন সারিতে রাখা হয়েছিল।

আনুমানিক অপেক্ষার সময় ছিল এক ঘন্টারও বেশি। রবিবার রাতে, প্রিমিয়াম এবং প্ল্যাটিনাম টিকিট পাওয়া গেল যথাক্রমে Dh1,500 এবং Dh2,600, দুটি গ্রুপের জন্য। কিন্তু সোমবার সকাল পর্যন্ত, উভয়ই প্ল্যাটিনামলিস্টে অনুপলব্ধ হয়ে গেছে।

জেনারেল, জেনারেল ইস্ট, প্রিমিয়াম, প্যাভিলিয়ন ইস্ট এবং প্লাটিনাম সহ সকল বিভাগে আসন প্ল্যাটিনামলিস্ট ওয়েবসাইটে অনুপলব্ধ হয়ে গেছে।যেখানে টি -টোয়েন্টি বিশ্বকাপের টিকিট বিক্রি হচ্ছে।

বেশ কয়েকজন ব্যবহারকারী সোমবার সোশ্যাল মিডিয়াতে জিজ্ঞাসা করেছিলেন যে লোকেরা তাদের ক্রয় কৃত টিকিট বিক্রি করতে ইচ্ছুক কিনা, যদিও বদলী বিক্রির সম্ভাবনা কম রয়েছে।


সর্বশেষ - লাইফস্টাইল