যশোর আজ রবিবার , ২৭ আগস্ট ২০২৩ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বিকাশ কেন্দ্র কর্তৃক দিনাজপুরে শিক্ষার্থীদের মাঝে চারাগাছ বিতরণ

প্রতিবেদক
Jashore Post
আগস্ট ২৭, ২০২৩ ৬:২৬ অপরাহ্ণ
বিকাশ কেন্দ্র কর্তৃক দিনাজপুরে শিক্ষার্থীদের মাঝে চারাগাছ বিতরণ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র,দিনাজপুর প্রতিনিধি :: স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবষ ২০২৩ উপলক্ষে দিনাজপুরে গ্রাম বিকাশ কেন্দ্র স্কুলের ছাত্র ছাত্রীদের মাঝে চারাগাছ বিতরণ করেন।

গ্রাম বিকাশ কেন্দ্র দিনাজপুর সদর এরিয়ার আয়োজনে ২৭আগষ্ট রবিবার বিকাল ৩টায় প্রধান অথিতি হিসাবে উপস্থিত থেকে সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রমিজ আলম দিনাজপুর,সদরের ৬নং আউলিয়াপুর ইউনিয়নের চেরাডাঙ্গী উচ্চ বিদ‍্যালয়ের একহাজার শিক্ষার্থীদের মাঝে আম গাছের চারা বিতরণ করেন।

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম‍্যান মোঃ রবিউল ইসলাম সোহাগ,গ্রাম বিকাশ কেন্দ্র হলদীবাড়ি পার্বতীপুরের পরিচালক ( কার্যক্রম ) অসীম রাউত এছাড়াও গ্রাম বিকাশ কেন্দ্রের দিনাজপুর সদরের আঞ্চলিক ব‍্যবস্থাপক আলমগীর হোসেন,এলাকা ব‍্যবস্থাপক দীলিপ কুমার বিশ্বাস,শাখা ব‍্যবস্থাপক আবু তাহের ও শাখা ব‍্যবস্থাপক দিনাজপুর সদরের জাহিদুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন চেরাডাঙ্গী উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান এবং সঞ্চালনা করেন সহকারি শিক্ষক শ্রী খোকন চন্দ্র মোহন্ত।অনুষ্ঠানের শুরুতে কোরান থেকে তেলোয়াত করেন শিক্ষার্থী আল শাহারিয়া সিয়াম এবং গীতা পাঠ করেন শিক্ষার্থী অনীতা রানী।

অনুষ্ঠানে আগত অথিতিসহ বিশেষ অথিতিদের সন্মাননা পুরস্কার হিসেবে বই তুলে দেয়া হয়। এছাড়াও উপজেলা নির্বাহী অফিসারের পক্ষ থেকে স্কুলের ছেলে ও মেয়েদের খেলার জন‍্য দুটি ফুটবল উপহার দেয়া হয়।

সর্বশেষ - লাইফস্টাইল