যশোর আজ বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বায়ার্ন মিউনিখের কোচের দায়িত্ব নিলেন কোম্পানি

প্রতিবেদক
Jashore Post
মে ৩০, ২০২৪ ১২:০৫ অপরাহ্ণ
বায়ার্ন মিউনিখের কোচের দায়িত্ব নিলেন কোম্পানি
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বায়ার্ন মিউনিখের কোচের দায়িত্ব নিতে যাচ্ছেন ভিনসেন্ট কোম্পানি,এমন গুঞ্জন বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিলো। অবশেষে সেটাই সত্যি হলো। ইংলিশ ক্লাব বার্নলি ছেড়ে বায়ার্ন মিউনিখের প্রধান কোচের দায়িত্ব নিলেন কোম্পানি। বিষয়টি নিশ্চিত করেছে বায়ার্ন।

বুধবার ( ২৯ মে ) এক বিবৃতিতে বায়ার্ন জানিয়েছে, তিন বছরের চুক্তিতে কোম্পানিকে নিয়েছে তারা। টমাস টুখেলের স্থলাভিষিক্ত হয়েছেন ৩৮ বছর বয়সী সাবেক এই বেলজিয়ান তারকা।

এর আগে ইংলিশ প্রিমিয়ার লিগে ২০২২-২৩ মৌসুমে বার্নলিকে প্রিমিয়ার লিগে তোলেন কোম্পানি। কিন্তু এই মৌসুমে ১৯তম স্থানে থেকে লিগ থেকে অবনমন হয় তাদের। বার্নলি যদিও তাকে ধরে রাখার ব্যাপারে আত্মবিশ্বাসী ছিল। কিন্তু শেষ পর্যন্ত তা হলো না।

বায়ার্নের কোচ হতে পেরে বেশ উচ্ছ্বসিত ম্যানচেস্টার সিটির হয়ে চারটি প্রিমিয়ার লিগ শিরোপা জয়ী কোম্পানি, ‘বায়ার্নে এই চ্যালেঞ্জের জন্য আমি উন্মুখ। ক্লাবটির হয়ে কাজ করা হবে সম্মানের। আন্তর্জাতিক ফুটবলে বায়ার্ন একটি প্রতিষ্ঠান।’

খেলোয়াড় হিসেবে ইংল্যান্ডের ক্লাব ফুটবলে কোম্পানি কিংবদন্তিদের একজন। ম্যানচেস্টার সিটির হয়ে ১১ মৌসুমে চারটি লিগ শিরোপা ছাড়াও দুটি এফএ কাপ, চারটি লিগ কাপ ও দুটি কমিউনিটি শিল্ড জেতেন তিনি।

সর্বশেষ - লাইফস্টাইল