যশোর আজ বৃহস্পতিবার , ১০ নভেম্বর ২০২২ ২২শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

পেঁপে খেতে ডেকে শিশুকে বলাৎকার!অতঃপর পলাতক

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ১০, ২০২২ ১১:৫৯ পূর্বাহ্ণ
ছবি( প্রতিকী )
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: যশোরের বেনাপোলে ৬ বছর বয়সী শিশুকে পাঁকা পেঁপে খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বাগান বাড়িতে নিয়ে বলাৎকার করেছে আবুল হোসেন (৫৮)নামের এক লম্পট। ভূক্তভোগী শিশু বেনাপোল পোর্টথানাধীন তালশারী কাওড়াপাড়া গ্রামের সাদেকের বাড়ীর ভাড়াটিয়া মোঃ শহিদুল ইসলামের ছেলে।

শিশু বলাৎকার ঘটনায় শিশুটির মাতা মোছাঃ হিরা খাতুন বাদী হয়ে বেনাপোল পোর্টথানায় ( ৩০ অক্টোবর-২২তারিখে )এজাহার দায়ের করেন।ঘটনার পর হতেই আবুল হোসেন পলাতক রয়েছে।

এজাহার সূত্রে জানা যায়,গত ৩০-১০-২০২২ইং তারিখ দুপুর ২টার দিকে শিশুটি তার বাড়ির ওঠানে খেলাধুলা করছিলো।এ সময় আসামী আবুল শিশুটিকে আলম হাজীর পাঁচিল দেওয়া বাগান বাড়ীর মধ্যে পাঁকা পেঁপে খেতে ডাকে।শিশুটি বাগান বাড়ির মধ্যে প্রবেশ করলে আবুল মেইন গেট লাগিয়ে দিয়ে ঘরের মধ্যে নিয়ে যায় ও তাকে জোর পূর্বক বলাৎকার করে।

শিশুটির ডাক চিৎকারে তার মা সহ প্রতিবেশী সাক্ষীরা বাগান বাড়ির গেট ধাক্কা দিতে থাকলে আবুল ভিতর হতে গেট খুলে দেয় ও শিশুটি পড়ে গিয়ে ব্যাথা পেয়েছে বলে জানাই।শিশুটিকে তার মা বাড়ি নিয়ে আসলে পায়ুপথ হতে অনরগল রক্ত বের হতে দেখতে পাই। কারন জিঙ্গাসায় শিশুটি তার মাকে ঘটনাটি খুলে বলে।

বেনাপোল পোর্টথানার মামলা নং- ৩৯ ও তারিখ ৩০-১০-২০২২ ইং জানিয়ে ভূক্তভোগীর ডাক্তারী পরীক্ষা সম্পন্নসহ আসামী আটকের চেষ্ঠা অব্যাহত রয়েছে বলে থানা সূত্র নিশ্চিত করেন।

শিশুটির দিন মজুর পিতা শহিদুল ইসলাম জানান, ঘটনার ১১ দিন অতিবাহিত হলেও আসামী আবুলকে আটক করতে পারেনী পুলিশ প্রশাসন। উল্টো ভূক্তভোগীর পরিবারের সদস্যদের মিমাংসার জন্য প্রভাবশালী একটি মহল চাপ সৃষ্টি করছে।টাকার অভাবে উন্নত চিকিৎসা করাতে না পারায় জ্বালা-যন্ত্রণা পোহাচ্ছে শিশুটি।

এহেন ঘৃনীত কান্ডে জড়িত দ্রুত পলাতক আসামীর গ্রেফতার পূর্বক অপরাধের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতে প্রশাসনসহ সমাজের সর্বস্তরের মানুষের তিনি সহযোগীতা চেয়েছেন।

সর্বশেষ - লাইফস্টাইল