যশোর আজ রবিবার , ২৩ অক্টোবর ২০২২ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

পুলিশের হাতে মদসহ নারী গ্রেফতার ঘটনায় অধরা ডিলার ওবায়দুর

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ২৩, ২০২২ ৪:৪২ অপরাহ্ণ
পুলিশের হাতে মদসহ নারী গ্রেফতার ঘটনায় অধরা ডিলার ওবায়দুর
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বেনাপোল প্রতিনিধি :: যশোরের বন্দরনগরী বেনাপোলে পুলিশের অভিযানে ২৬ বোতল বিদেশী মদ উদ্ধার ও মোছাঃ পারভিন নামের মাদক ব্যবসায়ী আটকের ঘটনায় এখনো পর্যন্ত অধরা রয়েছে মদের চালানের মূল মালিক ওবায়দুর। বেনাপোলের চিহ্নিন্ত এই মদ ব্যবসায়ী বড়আঁচড়া গ্রামের জুলুর ছেলে।

গত শুক্রবার (২১অক্টোবর )রাতে বেনাপোল পোর্টথানা পুলিশের সদস্যরা বড়আঁচড়া গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে জনৈক্য মিন্টুর বাড়ির ভাড়াটিয়া পারভিন খাতুনকে ২৬ বোতল মদসহ গ্রেফতার করে।

মদ উদ্ধার ঘটনায় পারভিনা,ওবাইদুর ও হাদি সর্দ্দারের নামে বেনাপোল পোর্টথানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু হয়েছে।

বেনাপোল পোর্টথানার এস আই সোহেল মামলার সত্যতা নিশ্চিত করে জানান,মদসহ আটক পারভিনাকে কোর্টহাজতে পাঠানো হয়েছে এবং মামলায় দুই পলাতক আসামী গ্রেফতারের লক্ষ্যে পুলিশি অভিযান চলছে।

নাম প্রকাশ না করার শর্তে পারভিনের এক আত্নীয় জানাই,মদের বোতলগুলোর মূল মালিক ওবায়দুর। সে ভারত ও চেকপোস্ট ইমিশ্রেশান হতে বিশেষ কৌশলে বিপুল পরিমান মদ এনে পারভিন সহ গ্রামের অনেক জায়গায় মদ সংরক্ষন করে রাখে।একাজে পারভিন নাম মাত্র টাকা পাই বলে তিনি আরো জানান।

এ বিষয়ে এলাকায় খোঁজ খবর নিয়ে জানা যাই ওবায়দুর বেনাপোলের নামডাকী মদ ব্যবসায়ী।দেশ জুড়ে রয়েছে তার ইন্ডিয়ান ও ডিউটি ফ্রি শপ থেকে মদ উত্তোলন করে পৌঁছে দেওয়ার শক্তিশালী নেটওয়ার্ক। একাজে গত কয়েক মাস আগে সে মাদক মামলায় জেল খেটেছে বলে জানা গেছে।

বিস্তারিত আসছে—

সর্বশেষ - লাইফস্টাইল