যশোর আজ সোমবার , ৯ অক্টোবর ২০২৩ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

নড়াইলে অনলাইন প্রতারক চক্রের সদস্য রনু গ্রেফতার

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ৯, ২০২৩ ১১:১৩ পূর্বাহ্ণ
নড়াইলে অনলাইন প্রতারক চক্রের সদস্য রনু গ্রেফতার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

নড়াইল প্রতিনিধি :: নড়াইলে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের অভিযানে মোঃ রনু ( ২৪ ) নামের এক অনলাইন প্রতারক চক্রের সদস্য গ্রেফতার হয়েছে। সে নড়াইল জেলার কালিয়া থানাধীন পাটেশ্বরী গ্রামের জিল্লুর রহমানের ছেলে।

রবিবার ( ৮ অক্টোবর ) ভোর সকালে তাকে পাটেশ্বরী গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

নড়াইল জেলা গোয়েন্দা পুলিশের দেওয়া এক প্রেস ব্রিফিং হতে জানা যায়, গ্রেফতারকৃত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দারাজ মোবাইল অ্যাপস ব্যবহার করে চটকদার বিভিন্ন পণ্য বিক্রির বিজ্ঞাপন দেই।

ঝিনাইদাহ জেলার মহেশপুর থানার আসমা খাতুন নামের এক নারী তার বিজ্ঞাপনের ফাঁদে পড়ে পণ্য ক্রয়ের জন্য বিকাশে টাকা পরিশোধ করলেও তিনি( মোবাইল ফোন )পণ্য পাননি। বরং প্রতারক টালবাহানা শুরু করে ও নির্ধারীত দামের চেয়েও বেশী টাকা দাবি করে।

এ ঘটনায় ভূক্তভোগী মহেশপুর থানায় একটি প্রতারণা মামলা দায়ের করেন। যাহার মামলা নং-১৪ ও তারিখ ১০/৯/২০২৩। মামলার তদন্ত কর্মকর্তা তথ্য প্রযুক্তির সহায়তার আসামীর অবস্থান সনাক্ত করতে সক্ষম হলে আসামী গ্রেফতারের জন্য নড়াইল জেলায় একটি অভিযানপত্র প্রেরণ করেন।

এরই ধারা বাহিকতায় নড়াইলের সুযোগ্য পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুনের নির্দেশনায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে ঐ প্রতারক চক্রের সদস্যকে গ্রেফতার করে।গ্রেফতারকৃতের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে আরো জানা গেছে।

সর্বশেষ - লাইফস্টাইল