যশোর আজ বৃহস্পতিবার , ১৪ জুলাই ২০২২ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

যশোরে ধনি হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধারসহ গ্রেফতার-৩

প্রতিবেদক
Jashore Post
জুলাই ১৪, ২০২২ ৬:১৮ অপরাহ্ণ
যশোরে চাঞ্চল্যকর ধনি হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধারসহ তিনজন গ্রেফতার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।


যশোর প্রতিনিধি :: যশোরে বদিউজ্জামান ওরফে ধনি হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। যশোরে চাঞ্চল্যকর ধনি হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধারসহ তিনজন গ্রেফতার হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো যশোর কোতয়ালীথানাধীন রেল রোড ফুড গোডাউন এলাকার মোঃ ফরিদ মুন্সির ছেলে মোঃ রায়হান (২৫),একই থানাধীন শংকরপুর এলাকার মোঃ বাবু মীরের ছেলে ইছা মীর ( ২০) ও টিভি ক্লিনিক এলাকার মোঃ রইজের ছেলে আলামিন (২৫)।

যশোর জেলা পুলিশের দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তি হতে জানা যায়,গত ১২ জুলাই২০২২ইং তারিখে শংকরপুর মোড়ে স্থানীয় ইয়াসিন আরাফাত হুজুর হত্যা মামলাসহ একাধিক মামলার আসামী শংকরপুর চোপদারপাড়া সাকিনের মৃত আব্দুল লতিফের ছেলে বদিউজ্জামান ধনি(৫০) সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের কোপে নিহত হন।

এ ঘটনায় নিহতের ভাই মনিরুজ্জামান বাদী হয়ে কতোয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যাহার মামলা নং-৫৩ ও তারিখ ১৩-৭-২০২২ ইং।ঘটনাটি চাঞ্চল্যকর হওয়ায় জেলা পুলিশ সুপার কোতয়ালী থানা ও ডিবি পুলিশকে জড়িতদের গ্রেফতার ও ঘটনার রহস্য উদঘাটনের নির্দেশ দেন।

বৃহষ্পতিবার রাতে কোতয়ালী থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা যৌথ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী রায়হান ও এজহারনামীয় ৭নং আসামী ইছামীরকে গ্রেফতার করে।

তাদের স্বীকারোক্তি মতে শংকরপুর চোপদারপাড়া আকবরের মোড়স্থ ভাঙাড়ী পট্টি মসজিদের পুকুর থেকে হত্যাকাজে ব্যবহৃত ২টি গাছি দা,১টি চাইনিজ কুড়াল ও ১টি বার্মিজ চাকু উদ্ধার করা হয়।

প্রাথমিক জিঙ্গাসাবাদে গ্রেফতারকৃতরা জানায় নিহত বদিউজ্জামান ধনি যশোর জেলা যুবদলের সাবেক সভাপতি ছিলো। ৭ নং ওয়ার্ড বি এনপির সভাপতি পদপ্রার্থী ও হত্যা মামলার আসামী শামীম আহম্মেদ মানুয়া এর সহিত নিহত ধনির দীর্ঘদীনের কোন্দল ছিলো।

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে বদিউজ্জামান ওরফে ধনিকে হত্যা করা হয়েছে বলে জেলা পুলিশের প্রেস ব্রিফিং হতে জানা যাই।

সর্বশেষ - লাইফস্টাইল