যশোর আজ রবিবার , ২১ এপ্রিল ২০২৪ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

দিনাজপুরে ১০০কেজি গাঁজাসহ আটক-৩

প্রতিবেদক
Jashore Post
এপ্রিল ২১, ২০২৪ ১০:৪৪ পূর্বাহ্ণ
দিনাজপুরে ১০০কেজি গাঁজাসহ আটক-৩
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র,দিনাজপুর প্রতিনিধি :: দিনাজপুরে ১০০কেজি গাঁজা সহ তিনজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার  ( ১৯এপ্রিল ) রাতে দিনাজপুর চিরিরবন্দরে উপজেলায় মাদকবিরোধী অভিযান চলাকালে ঘুঘরাতলী এলাকায় নুরজাহান সুপার মার্কেট মেসার্স আজমল ষ্টোরের সামনে থেকে একটি ১০চাকার ড্রাম ট্রাকের চালকের সিটের নীচে বিশেষ কায়দায় ৪টি বস্তায় রক্ষিত ১০০কেজি গাঁজাসহ তিনজনকে আটক করা হয়েছে।

আটককৃত আসামীরা হলেন চিরিরবন্দর নিশ্চিন্তপুর এলাকার মোঃ সাইমদ্দিন এর ছেলে রেজাউল করিম (৪৫) ,দিনাজপুর সদর উপজেলার শেখহাটি গ্রামের মোঃ আমজাদ হোসেনের ছেলে মোঃ মোস্তাকিম ( ৩১) এবং রংপুর বীরগঞ্জের ফেসকিপাড়া এলাকার মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে মোঃ মোহাইমিনুর রহমান (৩০)। এসময় তাদের কাছ থেকে ১০০কেজি গাঁজার ৪টি বস্তা উদ্ধার হয়।

২০এপ্রিল বিকাল তিনটায় দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমদ পিপিএম বার ।

এ সময় তিনি বলেন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মাদক ব্যবসায়ীরা ভারতীয় সীমান্ত এলাকা থেকে মাদকের একটি বড় চালান নিয়ে দিনাজপুরে আসছে। এই সংবাদের ভিত্তিতে চিরির বন্দর ঘুঘরাতলী এলাকায় অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শেখ মোঃ জিন্নাহ আল মামুন এর তদারকিতে চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাতের নেতৃত্বে চৌকশ পুলিশ দল চিরিরবন্দর উপজেলার ৫নং আব্দুলপুর ইউনিয়নের চিরিরবন্দর রেল স্টেশন থেকে ঘুঘরাতলী এলাকায় সন্দেহভাজন একটি ড্রাম ট্রাক আটক করে।

আটককৃতদের জিজ্ঞাসাবাদে ট্রাকের চালকের সিটের নীচে ৪টি বস্তায় বিশেষ কায়দায় রক্ষিত ৩৪টি প্যাকেটে মোড়ানো মোট ১০০কেজি গাঁজা উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। আসামী রেজাউল করিম ও মোস্তাকিমের বিরুদ্ধে ইতিপূর্বেরও মাদক মামলা রয়েছে বলে জানা গেছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সর্বশেষ - লাইফস্টাইল

আপনার জন্য নির্বাচিত