যশোর আজ রবিবার , ৫ নভেম্বর ২০২৩ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

দিনাজপুরে সন্ত্রাসী রোকুনুজ্জামানের হামলায় আহত পরিবারের সংবাদ সম্মেলন

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ৫, ২০২৩ ৯:৪৯ অপরাহ্ণ
দিনাজপুরে সন্ত্রাসী রোকুনুজ্জামানের হামলায় আহত পরিবারের সংবাদ সম্মেলন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র,দিনাজপুর প্রতিনিধি :: দিনাজপুর সদর উপজেলার ৯নং আশকরপুর ইউনিয়নের জামালপুর শেখপাড়া এলাকার হাসান আলীর ছেলে শীর্ষ মাদক ব্যবসায়ী ও কুখ্যাত সন্ত্রাসী রোকুনুজ্জামানের সন্ত্রাসী কর্মকাণ্ড ও হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন এবং মানববন্ধন করেছেন ভুক্তভোগী পরিবারবর্গ ও এলাকাবাসী ।

রবিবার (৫নভেম্বর ) সকাল ১১টায় দিনাজপুর প্রেসক্লাবের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন এবং প্রেসক্লাবের সম্মুখ সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

সংবাদ সম্মেলনে সন্ত্রাসী রোকুনুজ্জামানের হামলার শিকার রনি আলমের স্ত্রী ইনারা ফারিয়া চৌধুরী বলেন শীর্ষ মাদক ব্যবসায়ী ও কুখ্যাত সন্ত্রাসী রোকুনুজ্জামান একাধিক মাদক মামলার আসামি এবং সরকার বিরোধী আন্দোলনের একনিষ্ঠ কর্মী ও বিএনপি নেতা ।

৯নংআশকরপুর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার তার মামা মোঃ আলাউদ্দিনের ইদ্দনে চালায় মাদক ব্যবসা ও সন্ত্রাসী কর্মকাণ্ড ।মামা ভাগিনার অত্যাচারে ও ভয়ে এলাকাবাসী তটস্থ । তাদের অন্যায়ের প্রতিবাদ করার সাহস কারো নেই। রোকুনুজ্জামান অন্যের সম্পদ জোর করে দখলে রেখে আমার স্বামী রনি আলমকে মেরে হাত পা ভেঙে দেয়াসহ মাথা ও শরীরের বিভিন্ন অংশে ক্ষত বিক্ষত করেছে।

আমার স্বামীকে নৃশংসভাবে মারায় রোকুনুজ্জামানসহ ৬জনের বিরুদ্ধে দিনাজপুর কোতোয়ালি থানায় গত ২৮অক্টোবর একটি মামলা হয় এবং যাহার মামলা নাম্বার ৬৩। মামলা থেকে জামিনে আসার পর সে আরো বেপরোয়া হয়ে উঠে। রোকুনুজ্জামান ও সন্ত্রাসী বাহিনীর ভয়ে আমরা বর্তমানে জীবনের নিরাপত্তা হীনতায় ভুগছি। তাদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানাই ভূক্তভোগীর স্ত্রী।

দিনাজপুর কোতোয়ালি থানায় দায়েরকৃত মামলার এজাহার সুত্রে জানা যায় গত ২৬অক্টোবর বিকেলে রোকুনুজ্জামান তার সন্ত্রাসী বাহিনী নিয়ে ৯নং আশকরপুর ইউনিয়নের জামালপুর শেখপাড়ায় জোরপূর্বক অন্যের জায়গায় অনধিকার প্রবেশ করে জোরপূর্বক দখল করে নির্মান কাজ শুরু করে।

লোক মারমত জানতে পেরে ইনারা ফারিহার স্বামী রনি আলম ও একই ইউনিয়নের নালাহার গ্রামের মোঃ মাজেদুর রহমানের ছেলে ( জমির হস্তান্তর সুত্রে মালিক ) মোঃ দুলাল নির্মান করতে নিষেধ করতে গেলে রোকুনুজ্জামান ও তার বাহিনী তাদের উপর অতর্কিত হামলা চালায় এবং গুরতর আহত করে।

পরে সেখান থেকে মুমূর্ষু অবস্থায় রনি আলমকে এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ।সেখানে চিকিৎসা চলাকালীন অবস্থার অবনতি হলে রনি আলমকে জিয়া হার্ট ফাউন্ডেশনেস্থানান্তর করা হয় ।

সর্বশেষ - লাইফস্টাইল