যশোর আজ শনিবার , ২৩ ডিসেম্বর ২০২৩ ২২শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

দিনাজপুরে দুই সন্তানের জননীকে নিয়ে উধাও প্রতারক সাকিব

প্রতিবেদক
Jashore Post
ডিসেম্বর ২৩, ২০২৩ ৩:৪৪ অপরাহ্ণ
দিনাজপুরে দুই সন্তানের জননীকে নিয়ে উধাও প্রতারক সাকিব
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র,দিনাজপুর প্রতিনিধি:: বিভিন্ন ধরনের লোভ লালসা ও প্রলোভন দেখিয়ে দুই শিশু সন্তানের জননীকে নিয়ে উধাও হয়েছে দিনাজপুর সদর উপজেলার ৬নং আউলিয়া পুর ইউনিয়নের মোঃ সাকিব নামে প্রতারক বলে অভিযোগ করেন ভক্তভোগীর মাতা মোছাঃ শাহীনারা।

এ ঘটনায় দিনাজপুর কোতোয়ালি থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী পরিবার। থানায় দায়েরকৃত অভিযোগ সুত্রে জানা যায় গত ১৩ ডিসেম্বর দুপুরে দিনাজপুর সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নের দক্ষিন রামনগর এলাকার মোঃ ফয়জুরের ছেলে মোঃ সাকিব ৪নং শেখপুড়া ইউনিয়নের মাতাসাগরে মোড় থেকে দুই শিশু সন্তানের জননী মুন্নি খাতুন( ২২)কে বিভিন্ন ধরনের লোভ লালসা ও ভয়ভীতি দেখিয়ে পাঁচ বছরের পুত্র সন্তান মোঃ মুহিব বাবুকে রেখে তিন মাসের শিশু কন্যা সন্তান মোছাঃ মেহেজাবিনকে সহ উধাও হয়ে যায় ।

বর্তমানে কন্যা মুন্নি খাতুন তার তিন মাসের কন্যা সন্তানকে কোথায় আছে কিভাবে আছে এই উৎকন্ঠায় রয়েছে মুন্নির মা শাহীনারা ও শিশু কন্যা সন্তানের বাবা মোঃ মোতালেব ।

অনেক খোঁজাখুঁজির পরেও মিলছে না তাদের সন্ধান মেলেনী।প্রতারক সাকিবের পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তারা কোন সদোওর না দিয়ে উল্টো মুন্নির মাকে অপমান করে তাড়িয়ে দেয় ।

শাহীনারা অভিযোগ করে বলেন যে প্রতারক সাকিবের বোন ফারহানা আক্তার শিমু ও তার স্বামী মোঃ তসলিমের ইন্ধনেই সাকিব আমার মেয়ে মুন্নি ও নাতনি মেহেজাবিনকে নিয়ে পালিয়ে যাবার সাহস পেয়েছে।

এরুপ কর্মকান্ডের সাথে জড়িত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান ভুক্তভোগী পরিবারবর্গ ।

সর্বশেষ - লাইফস্টাইল