যশোর আজ বুধবার , ৯ আগস্ট ২০২৩ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

দিনাজপুরে ট্রাকের চাপায় আদিবাসী নিহত

প্রতিবেদক
Jashore Post
আগস্ট ৯, ২০২৩ ৬:০১ অপরাহ্ণ
দিনাজপুরে ট্রাকের চাপায় আদিবাসী নিহত
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র,দিনাজপুর প্রতিনিধি :: দিনাজপুর সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের গোপালগঞ্জে ট্রাকের ধাক্কায় এক আদিবাসী নিহত হয়েছে।নিহত বাইসাইকেল আরোহী ফ্রান্সিস সরেন ১ নং চেহেল গাজী ইউনিয়নের পশ্চিম শিবরামপুর গ্রামের সোনা সরেন রায়ের ছেলে।

দিনাজপুর সদরের গোপালগঞ্জ নামক স্থানে ৯ আগস্ট বুধবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, দশমাইল থেকে দিনাজপুরমুখী একটি ট্রাক সাইকেল আরোহী একজনকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সাইকেল আরোহীর মৃত‍্যু হয়। নিহত সাইকেল চালকের কাছে কাঁচা বাজারের ব্যাগ ছিলো।

সড়ক দুর্ঘটনা ঘটার কারনে গোপালগঞ্জের ব‍্যস্ততম রাস্তায় ব‍্যাপক যানজটের সৃষ্টি হলে খবর পেয়ে ফায়ার সার্ভিস এবং পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ সরিয়ে যানচলাচল আবার স্বাভাবিক করে ।পুলিশ সূত্রে জানা যায় ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

সড়ক দুর্ঘটনায় নিহতের পরিবারকে প্রধানমন্ত্রীর আর্থিক তহবিল থেকে নিহতের পরিবারকে ২৫ হাজার টাকার চেক তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক দেবাশীষ চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলার নির্বাহী অফিসার মোঃরমিজ আলম।দিনাজপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ তানভিরুল ইসলাম জানান মামলা প্রক্রিয়াধীন। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - লাইফস্টাইল