যশোর আজ বুধবার , ৭ জুন ২০২৩ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

দিনাজপুরে জামাই-শশুর দ্বন্দ্বে প্রান গেল প্রতিবেশীর

প্রতিবেদক
Jashore Post
জুন ৭, ২০২৩ ১২:৩৭ অপরাহ্ণ
দিনাজপুরে জামাই-শশুর দ্বন্দ্বে প্রান গেল প্রতিবেশীর
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র, দিনাজপুর প্রতিনিধি:: দিনাজপুর সদর উপজেলার ৯নং আশ্করপুর ইউনিয়নের সুন্দরা মুকুন্দপুর গ্রামে জামাই শশুরের বিবাদমান কলহ মেটাতে গিয়ে দেশীয় অস্ত্র ( দা ) এর আঘাতে প্রতিবেশী শ্বশুর মোঃ সোবাহান ( ৪৫) মৃত্যু ঘটেছে। নিহত মোঃ সোবাহান মুকুন্দপুর গ্রামের মোঃ আমিনুল ইসলামের ছেলে।

৬জুন মঙ্গলবার রাত আনুমানিক ৯টা ৩০মিনিটে ৯নং আশ্করপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সুন্দরা মুকুন্দপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। ঘাতক নূর মোহাম্মদ,মোঃ গনি জব্বারের ছেলে এবং অত্র এলাকার জয়নাল আবেদিনের ঘর জামাই।

স্থানীয় এলাকবাসী ও ৩নং ওয়ার্ডের সাবেক মেম্বার মোতাহার হোসেনের দেয়া তথ্যব মতে জানা যায় অত্র গ্রামের জয়নাল আবেদিনের মেয়ের সাথে জামাই নূর মোহাম্মদ এর বিয়ের পর থেকেই নূর মোহাম্মদ শশুরালয়ে ঘর জামাই থাকতো। কিন্তু স্বামী-স্ত্রী এর মধ্যেো কোন বনীবনাত ছিল না।বেশ কয়েকবার সালিশ বৈঠকও হয়েছে ।

তার ছেলে ও মেয়েসহ ৩টি সন্তান। নূর মোহাম্মদ নানাভাবে শারিরীক ও মানসিক নির্যাতন চালিয়ে আসছিল। জয়নাল আবেদিন পুনরায় গ্রামের গন্যনমান্যে ব্যিক্তিবর্গের উপস্থিতিতে গ্রাম্যি সালিশের মাধ্যুমে তার মেয়ের সংসারের সমস্যাত নিরসন করতে চাইছিলো।

এ উদ্দেশ্যে ৬ জুন রাত নয়টায় স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যাশন,সাবেক মেম্বারসহ নিহত মোঃ সোবাহানও সেই সালিশে উপস্থিত হয়। ঘাতক নূর মোহাম্মদ উপস্থিত না হওয়ায় হত্যাার স্বীকার মোঃ সোবাহান নূর মোহাম্মদকে ডাকতে গেলে কথাকাটাকাটির এক পর্যায়ে নূর মোহাম্মদের কাছে থাকা ধারালো দা দিয়ে সোবাহানের ঘাড়ে কোপ দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয় লোকজন দিনাজপুর কোতয়ালি থানায় বিষয়টি জানানোর সাথে সাথে কোতয়ালি থানার এস আই মনির সংগীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাল উদ্ধার করে ময়নাতদন্তের জন্যর হাসপাতালের মর্গে প্রেরন করেন।

কোতয়ালি থানার অফিসার ইনচার্জ মোঃ তানভীরুল ইসলামের সাথে মুঠো ফোনে কথা বললে তিনি জানান,আসামী নূর মোহাম্মদকে গ্রেফতার করা হয়েছে ও আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ - লাইফস্টাইল