যশোর আজ মঙ্গলবার , ৭ মে ২০২৪ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

দিনাজপুরে আইইবি’র ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

প্রতিবেদক
Jashore Post
মে ৭, ২০২৪ ৭:৪১ অপরাহ্ণ
দিনাজপুরে আইইবি’র ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র,দিনাজপুর প্রতিনিধি :: দিনাজপুরে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ ( আই.ই.বি ) এর ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে ৭ মে মঙ্গলবার “ ইঞ্জিনিয়ার্স ডে ” উৎসব আইইবি দিনাজপুর কেন্দ্রের আয়োজনে জাতীয় সংগীত,বর্ণাঢ্য র‌্যালী, শপথ গ্রহন, কেক কাটা, আলোচনা সভা ও বেলুন-ফেস্টুন- কবুতর উড়িয়ে এর উদ্বোধণ করা হয়।

উক্ত সকল কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইইবি দিনাজপুর কেন্দ্রের চেয়ারম্যান ও দিনাজপুর সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ মাহবুবুল আলম খান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আইইবি দিনাজপুর কেন্দ্রের সম্মানী সাধারণ সম্পাদক ও নীলফামারী জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ মুরাদ হোসেন, দিনাজপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ মনসুরুল আজিজ, দিনাজপুর গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন,দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এসএম শাহীনুর ইসলাম, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ( ইলেকট্রিক্যাল ) প্রকৌশলী শফিকুল ইসলাম।

অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন প্রকৌশলী মোঃ জাবেদ আলী ও প্রকৌশলী মোঃ সৈকত আলী। এসময় আইইবি দিনাজপুর কেন্দ্রের অন্যান্য প্রকৌশলী ও সহকারী প্রকৌশলীবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - লাইফস্টাইল